ট্যাবের টাকা না মেলায় স্কুলের গেটে তালা দিয়ে বিক্ষোভ পড়ুয়াদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

বিক্ষোভরত শিক্ষার্থীরা।
বিক্ষোভরত শিক্ষার্থীরা।

এনবিটিভি ডেস্কঃ  রাজ্য সরকারের ঘোষিত ট্যাবের টাকা প্রতিটি স্কুলের ছাত্র ছাত্রীরা পেলেও “পমাইপুর হাই মাদ্রাসার” ছাত্র ছাত্রীরা এখন পর্যন্ত ট্যাবের টাকা না পাওয়ায় স্কুলের গেটে তালা মেরে বিক্ষোভ দেখায় পড়ুয়ারা।

পড়ুয়াদের দাবি ট্যাবের টকার ব্যাপারে  শিক্ষকদের বার বার জানানো হলেও কোনো আশ্বাস মেলেনি তাদের। অতঃপর কিছু ছাত্র মিলে TIC কে সাথে নিয়ে কোলকাতা হেড অফিসে যাই, অতঃপর তারা জনতে পারে তাদের নাম নাকি বাংলার শিক্ষা পোর্টালে এখনও ১১ ক্লাসেই রয়ে গেছে যার ফলে তাদের টাকা ঢোকেনি ।

অতঃপর TIC তাদের আশ্বাস দেই কিছু দিনের মধ্যেই জানুয়ারির ১০ তারিখের আগেই ঢুকে যাবে ট্যাবের টাকা। কিন্তু ১০ তারিখ পার হয়ে গেলো কোনো টাকা না ঢোকায় পড়ুয়ারা স্কুলের গেটে তালা মেরে, এবং প্রাক্তন TIC র ঘরে তালা মেরে বিক্ষোভ দেখতে থাকে।

পরে TIC জনান আমি বার বার SI অফিসে এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাচ্ছি তারা আমাকে জানাচ্ছেন আমার স্কুলের ছেলেদের লিস্ট টা নাকি প্রসেসিং এ আছে।

তিনি আরও জানান, “আমরা প্রসেসিং এর শিকার প্রসেসিংয়ের নামে আমাদের বোকা বানানো হচ্ছে। তবে আমি চেষ্টা করব যতটা সম্বভ পড়ুয়াদের ট্যাবের টাকা পেয়ে দেওয়ার।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর