রাজ্যপাল পাগলা হাতি, ধনখড়কে বেনজীর আক্রমন মদনের; বললেন, পরকীয়া ও রাজ্যপাল নিয়ে যত কম কথা বলা যায় তত ভালো

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

f7e91f966b4a

নিউজ ডেস্ক : রাজ্যপাল জগদীপ ধনখড়কে ফের বেনজীর ভাষায় আক্রমণ করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। তিনি রাজ্যপালকে পাগলা হাতির সঙ্গে তুলনা করেন। তিনি বলেন, রাজ্যপাল এবং পরকীয়া নিয়ে যত কম কথা বলা যায় তত ভালো। রাজ্যপালের মুখ দেখলে তার নাকি ডিপ্রেসন হয়, বললেন মদনদা।

 

হাওড়ার বালিতে আয়োজিত এক সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড় প্রসঙ্গে মদন মিত্র বলেন, ‘‌ছোটবেলার ছড়া মনে পড়ে রাজ্যপালকে দেখলে। সেই ছড়াটি হল:‌ জল পড়ে, পাতা নড়ে, পাগলা হাতি মাথা নাড়ে। রাজ্যপাল জগদীপ ধনখড় তো পাগলা হাতির মতো মাথা নাড়েন। তা দেখতে আমার ভালো লাগে। আর রাজ্যপালের বিষয়ে বেশি কিছু বলতে চাইছি না। আসলে রাজ্যপাল জগদীপ ধনখড় ও পরকীয়া নিয়ে যত কম কথা বলা যায়, তত ভাল। রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে পরকীয়ার বড্ড মিল। বড়রা বলতেন লেবুর চাটনি বেশি চটকাতে নেই। এই জন্যই বলছি রাজ্যপাল আর পরকিয়া হল লেবুর চাটনি ও আমের আচার। এগুলো নিয়ে বেশি আলোচনার দরকার নেই। ঝামেলার জিনিস।

 

রাজ্যপালকে রাজ্যের আইন শৃংখলা পরিস্থিতি এবং ভোট পরবর্তী হিংসা নিয়ে মিথ্যাচার করার অভিযোগ তুলে তিনি আরো বলেন, ‘আমাদের রাজ্যপাল তো ৭২ ঘণ্টার মধ্যে চলেও যেতে পারে। মিথ্যা কথা বলেন রাজ্যপাল। কয়েকদিন আগে বলল যে আসামে নাকি এখানকার বাঙালিরা চলে গিয়েছে। ভোট পরবর্তী হিংসার শিকার নাকি তারা। এসব পুরো মিথ্যা কথা বলছেন উনি। আসলে বিজনেস ক্লাসে সরকারি টাকায় শিলং ঘুরতে যাওয়ার কথা বলতেই পারতেন রাজ্যপাল। বাংলায় কোনও ভোট পরবর্তী হিংসা নেই। চ্যালেঞ্জ করে বলছি আমি। আমায় দেখাক এনে যে বিজেপি কর্মীদের বাড়ি ভেঙেছে বা আক্রান্ত। আমি তাহলে বিধায়ক পদ ছেড়ে দেব। রাজ্যপাল তো লাখ লাখ টাকায় খালি ফূর্তি করছে আর টুইটে রাজ্যের নামে কুৎসা করছে। রাজ্যপাল জগদীপ ধনখড়ের মুখ দেখলেই আমার ডিপ্রেশন মনে হয়।’‌

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর