“বাংলার মানুষকে ধাপ্পা দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়”: প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

adhir image

এনবিটিভি ডেস্কঃ  বন্যার জল কমছেনা দক্ষিণ বঙ্গে । সাধারণ মানুষের জীবন বিপন্ন । ডিভিসির জলের সমস্যার কথা জানিয়ে  মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায় চিঠি লেখেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর নিকট । বারংবার চিঠি দেওয়ার পরেও ডিভিসির বাঁধের সমস্যা সমাধান হয়নি,জানান মমতা বন্দ্যোপাধ্যায় ।

 

ডিভিসির জল ছাড়া নিয়ে  অধীর চৌধুরী , মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন।ডিভিসর ঘাড়ে বারং বার দোষ চাপানো নিয়ে অধীর চৌধুরী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় অসত্য কথা বলছেন। এব্যাপারে জনপ্রতিনিধি হিসেবে তিনি চ্যালেঞ্জ করেছেন। তিনি বলেছেন, দামোদর ভ্যালি কর্পোরেশনের গঠন সবাই জানে। ডিভিসির তিন মাথা কেন্দ্রে, ঝাড়খণ্ড এবং পশ্চিমবঙ্গ। তিনি বলেছেন, যে ডিভিসির ঘাড়ে দোষ দেওয়া হচ্ছে, তাদের জল ছাড়ার কোনও ক্ষমতাই নেই। তাদের দায়িত্ব হল ব্যারেজ দেখভাল করা। তিনি বলেছেন, কেন্দ্র ও রাজ্য সরকারের প্রতিনিধিরা মিলে জল ছাড়ার সিদ্ধান্ত নেন, তারপর তা জানানো হয় ডিভিসিকে।

বাংলার মানুষকে ধাপ্পা দিচ্ছেন, বাংলার মানুষের সঙ্গে বুজরুকি করছেন, মমতা বন্দ্যোপাধ্যায় । এদিন “ম্যান মেড বন্যা” অভিযোগের প্রেক্ষিতে এমনটাই মন্তব্য করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর