বাতিল হতে পারে আজকের KKR vs RCB ম্যাচ, প্যাট কামিন্স অসুস্থ, ভয়ের বাতাবরণ নাইট শিবিরে

নিউজ ডেস্ক : ইতিমধ্যেই আইপিএলে একের পর এক এর হারের ফলে বিধ্বস্ত কলকাতা শিবিরে এবার হানা দিল করোনাভাইরাস। অসুস্থ অস্ট্রেলিয়ার বিশ্বখ্যাত ফাস্ট বোলার প্যাট কামিন্সসহ আরো বেশ কিছু নাইট। আতঙ্কে দলের বেশ কিছু খেলোয়াড় এবং কোচিং স্টাফ নিজেদেরকে দল থেকে আলাদা করে নিয়েছেন। এই পরিস্থিতিতে কলকাতার বিরুদ্ধে আরসিবির ম্যাচ বাতিল হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

 

দা হেরাল্ডের খবর অনুসারে নাইট শিবিরে করোনার খবর জানাজানি হওয়ার পর সন্দেহ সৃষ্টি হয়েছে কলকাতা বনাম ব্যাঙ্গালোর এর আজকের সান্ধ্যকালীন ম্যাচ নিয়ে। যদি এখনও পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএল এর তরফ থেকে ম্যাচ বাতিল হওয়ার ব্যাপারে কোন ঘোষণা পাওয়া যায়নি। তবে ইন্ডিয়ানেক্সপ্রেস সহ সর্বভারতীয় বেশকিছু সংবাদমাধ্যমে জানানো হয়েছে আজকে ম্যাচ বাতিল হওয়ার সম্ভাবনার ব্যাপারে।

ইতিমধ্যেই সাতটি ম্যাচ খেলা কলকাতা নাইট রাইডার্স জয় পেয়েছে মাত্র দুটি ম্যাচে। আজ অষ্টম ম্যাচের এই আইপিএলে প্রথম বারের জন্য কলকাতা সম্মুখীন হতে চলেছে কোহলির ব্যাঙ্গালোরের। উল্লেখ্য ইতিমধ্যেই আইপিএল পথ দর্শক বিহীন অবস্থায় বন্ধ স্টেডিয়ামে তার অর্ধেক পথ পার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *