করোনার কামড়ে কুপোকাত গোখরো! চলে গেলেন আইসোলেশনে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210427_133538

নিউজ ডেস্ক : মাস খানেক আগেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন মিঠুন চক্রবর্তী। ছেলেকে আইনের হাত থেকে বাঁচাতে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী বলে অভিযোগ তৃণমূল কংগ্রেসের। কিন্তু বাম থেকে তৃণমূল ঘুরে রামের পতাকা ধরেই তিনি হুংকার দিয়েছিলেন নিজেকে গোখরো বলে। তবে সেই গোখরো কিছুদিন গেরুয়া শিবিরের জন্য রাজনৈতিক জনসভা গুলোতে গলা ফাটালেও এবার কুপোকাত হয়ে পড়লেন করোনার কামড়ে।

দিন দুয়েক আগেই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রায়গঞ্জে রোড শো থেকে চিকিৎসার উদ্দেশ্যে তড়িঘড়ি তাঁকে উড়িয়ে আনা হয়েছিল কলকাতায়। তবে একদিন বাদেই ফের জনসভা করতে দেখা যায় তাঁকে। আবার সপ্তাহ ঘুরতে না ঘুরতেই এবার করোনা ধরা পড়ল মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty)। করোনা (Covid-19) আক্রান্ত হয়ে বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন তিনি। সমস্তকম কোভিড বিধি মেনেই চলছেন বাড়িতে।

প্রসঙ্গত, নির্বাচনী প্রচারের ময়দানে বেজায় দাপিয়ে বেড়াচ্ছিলেন মিঠুন। কিন্তু শেষ দফা নির্বাচনের আগে গোখরো অসুস্থ হয়ে বাড়িতে আবদ্ধ। এদিকে বিধানসভা নির্বাচনে আরো এক জন নির্দল প্রার্থীর মৃত্যু হয়েছে আজ। কয়েক দিন আগেই তৃণমূল কংগ্রেসের খড়দা বিধানসভা কেন্দ্রের প্রার্থী কাজল সিনহা করনে আক্রান্ত হয়ে মারা যান।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর