আবার হিন্দুত্ববাদী সন্ত্রাস বঙ্গে! জয় শ্রীরাম না বলায় মুয়াজ্জিনকে মারধর সন্ত্রাসীদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

police-generic_650x400_61452839851

নিউজ ডেস্ক : পশ্চিমবঙ্গে রাজনৈতিক অঙ্গনে সেই অর্থে এখনো আগমন ঘটেনি গেরুয়া শক্তির। তবুও ক্ষমতার দম্ভে অন্যান্য রাজ্যের মতো এখানেও জয় শ্রীরাম স্লোগান ব্যবহার করে সন্ত্রাস চালু করে দিয়েছে তারা। কিছুদিন আগেও জয় শ্রীরাম না বলায় মারধর করে এক মুসলিমকে। এবার আবার ফজরের সময় মসজিদের পথে আযান দিতে যাওয়া এক মুয়াজ্জিনকে জয় শ্রীরাম বলতে অস্বীকার করায় বেধড়ক মারধর করল তিন গেরুয়া সন্ত্রাসী।

 

বুধবার ভোর সাড়ে ৩টে নাগাদ শহরের চকবাজার কাঠগোলা এলাকার বাসিন্দা, বছর চুয়ান্নর মহম্মদ সুফিউদ্দিন নামে ওই প্রৌঢ় নমাজ পড়তে সাইকেলে করে মসজিদে যাচ্ছিলেন। পুলিশের কাছে তাঁর অভিযোগ, চকবাজার-চৌমাথা এলাকায় মসজিদের কাছেই মোটরবাইক আরোহী তিন যুবক তাঁর পথ আটকায় এবং ‘জয় শ্রীরাম’ বলার নির্দেশ দেয়। তিনি রাজি হননি। এতেই ওই যুবকেরা তাঁকে চড়-থাপ্পড় মারে বলে অভিযোগ করেন সুফিউদ্দিন।

 

ঠিক সেই সময়ে ওই মুয়াজ্জিন চিৎকার করে আশেপাশের মানুষকে সজাগ করার চেষ্টা করে। চিৎকার শুনে তার ছেলে এগিয়ে আসে সেই সময়ে চম্পট দেয় অজ্ঞাতপরিচয় ওই সন্ত্রাসীরা। তবে এমন ঘটনা এই প্রথম নয় বলে জানান মোহাম্মদ সাইফুদ্দিন। গত লোকসভা নির্বাচনে ওই এলাকায় বিজেপির জয়লাভের পর বিজেপির সমর্থকরা প্রায়ই তাকে জয় শ্রীরাম বলতে চাপ দিত বলে তিনি জানিয়েছেন। বিষয়টিতে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে চন্দন নগর কমিশনারেট এর পক্ষ থেকে এক কর্মকর্তা জানিয়েছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর