বায়োপিক আসছে ‘কালারফুল’ মদন মিত্রের, সিনেমায় গান গাইবেন নচিকেতা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

images (3)

এনবিটিভি ডেস্ক: মদন মিত্রের বায়োপিকে গান গাইবেন নচিকেতা। কামারহাটির বিধায়ক নিজে জানিয়েছেন একথা। জোড়া বায়োপিক হচ্ছে মদন মিত্রকে নিয়ে। নায়িকার খোঁজ চলছে বলেই জানালেন ৬৬ বছরের রাজনীতিবিদ।

বাংলা রাজনীতির ‘সুপারস্টার’ মদন মিত্রকে বলাই যায়। তাঁর রঙিন পাঞ্জাবি, রঙিন রোদ চশমা! ‘বস’ লেখা জুতোয় যাঁর আদবকায়দা সিনেমার তারকাদেরও হার মানায়। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর এই ‘কালারফুল’ মেজাজের কথা উল্লেখ করেছেন। এহেন মদন মিত্রকে নিয়ে জোড়া বায়োপিক তৈরি হচ্ছে তা ক’দিন আগেই জানা গিয়েছিল। একটি সিনেমা তৈরি করছেন পরিচালক রাজা চন্দ। অন্য সিনেমা তৈরির পরিকল্পনা রয়েছে রাজর্ষি দে’র।
নিজের জীবনের কাহিনি বড়পর্দায় দেখতে আগ্রহী মদন মিত্র। নচিকেতা  নিজে থেকেই নাকি তাঁর বায়োপিকে গান গাওয়ার অফার দিয়েছেন। শনিবার গায়কের সঙ্গে দেখাও করেছিলেন কামারহাটির বিধায়ক। সেই ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক প্রোফাইলে।

 

রাজা চন্দের ছবিতে মদন মিত্রর চরিত্রে নাকি দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। ওদিকে রাজর্ষি দে’রও শাশ্বতকে বেশ পছন্দ। এর আগে সংবাদ প্রতিদিনের সঙ্গে কথা বলতে গিয়ে রাজর্ষি বলেন, “অপুদা (শাশ্বত চট্টোপাধ্যায়) চিত্রনাট্যর ব্যাপারে দারুণ খুঁতখুঁতে। আমি অপুদার সঙ্গে আগে কাজ করেছি, আমি সেটা জানি। তাই আগে চিত্রনাট্যে চরিত্রটাকে যত্ন করে লিখতে হবে। সে যেই হোক, শাশ্বত হোক, পঙ্কজ ত্রিপাঠী হোক কিংবা কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, ছবিতে যাঁরা যাঁরা অভিনয় করবেন, তাঁদের তো রাজি করাতে হবে। আর রাজি করানোর অস্ত্রই হল ভাল চিত্রনাট্য, ভাল সংলাপ, ভাল স্ক্রিনপ্লে। তবেই তো অভিনেতা মোটিভেটেড হবেন কাজটি করার জন্য। তবে হ্যাঁ, চিত্রনাট্য শেষ হলে আমি অপুদার কাছে অবশ্যই তা নিয়ে যাব!”

 

শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে মদন মিত্ররও কথা হয়েছে। জানান, তাঁর নেতিবাচক দিকগুলিও সিনেমায় তুলে ধরা হবে। তবে নায়িকা কে হবেন তা এখনও ঠিক হয়নি। শোনা গিয়েছে, নায়িকার চরিত্রে অভিনয় করতে নাকি অনেকেই আগ্রহী। এদিকে রাজর্ষি দে’র ছবিতে থাকছেন সৃজিতপত্নী মিথিলা। টলিপাড়ায় জোর গুঞ্জন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করতে পারেন তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর