কুণাল ঘোষের টুইট ঘিরে ফের নয়া জল্পনা, ভবানীপুরের প্রচারে নেই লকেট

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

BJP-র-তারকা-প্রচারকই-প্রচারে-নেই-ধন্যবাদ-কুণাল-ঘোষের-ফের-তুঙ্গে

 

 

নিউজ ডেস্ক : ভবানীপুর উপনির্বাচনে কার্যত সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়েছে বিজেপি। কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে মন্ত্রী, রাজ্যের সমস্ত দাপুটে নেতা-মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে চেষ্টার কসুর করছে না গেরুয়া শিবির। আর সেই সূত্রেই ভবানীপুরে প্রচারের জন্য তারকা প্রচারকদের দীর্ঘ তালিকা প্রস্তুত করেছিল বিজেপি। সেই তালিকার মধ্যে বাবুল সুপ্রিয় ইতিমধ্যেই নাম লিখিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে। কিন্তু সেই তালিকায় থাকা আরও এক ‘স্টার ক্যাম্পেনার’-এর খোঁজ মিলল না ভবানীপুরে। তিনি লকেট চট্টোপাধ্যায়। তারকা প্রচারক হিসেবে নাম থাকলেও কেন লকেট ভবানীপুরে প্রচারে গেলেন না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এরই মধ্যে লকেটকে ‘মেনশন’ করে ট্যুইটারে তাঁকে ধন্যবাদ জানালেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

 

উল্লেখ্য, সম্প্রতি লকেটকে উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনের জন্য বিজেপির তরফে সহ-পর্যবেক্ষক করা হয়। সেই দায়িত্ব পেয়ে তিনি খুশি বলে জানিয়েছিলেন। তার পরও তাঁর দলবদল ঘিরে জল্পনা থামছে না।

 

এখানে উল্লেখ করা প্রয়োজন যে অভিনেত্রী থেকে লকেট চট্টোপাধ্যায় রাজনীতিক হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের হাত ধরে। সেই লকেটই পরবর্তীতে আচমকা বিজেপিতে যোগদান করেন। একাধিকবার ভোটে লড়েন। বিজেপির মহিলা মোর্চার সভাপতিও হন। মাঠে-ময়দানে তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে তাঁকে নজর কাড়তেও দেখা যায়। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে জিতে সাংসদ হন। তবে বাবুলের দলবদলের পরই লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে জল্পনা বাড়ে। যদিও সেই সময় লকেট চট্টোপাধ্যায় প্রতিবাদ করে এই জল্পনা নস্যাৎ করে দিয়েছিলেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর