প্ল্যাকার্ডে ‘কন্যাশ্রী’ হল ‘কন্নাশ্রী ’, সংসদের বাইরে লোক হাসালেন দিলীপ ঘোষ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210811_222823

 

জুল হাসান : কখনও খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভার মঞ্চে লেখা হয়েছে ভুল বানান।আবার কখনও প্ল্যাকার্ডে ভুল বানান ছাপা হয়েছে। এবার সংসদে বিক্ষোভ দেখানের সময় সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাতে ধরা প্ল্যাকার্ডেই ভুল বানান। আর তা নিয়ে স্বাভাবিকভাবেই মশকরা করতে ছাড়েননি নেটিজেনরা। এদিকে তুমুল কটাক্ষ করেছে তৃণমূল।

 

এই ঘটনার প্রতিবাদে বুধবার সংসদের সামনে গান্ধী মূর্তির পাদদেশে বিক্ষোভ দেখান বিজেপি সাংসদরা। বিজেপির সাংসদরা হাতে প্ল্যাকার্ড নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন। এই বিক্ষোভ চলাকালীন দিলীপ ঘোষের হাতে ছিল প্ল্যাকার্ড। তাতে লেখা ছিল, “কন্যাশ্রী চাই না। সম্মান চাই।” কিন্তু দেখা যায়, প্ল্যাকার্ডে কন্যাশ্রীর বদলে লেখা ‘কন্নাশ্রী’। পরে অবশ্য ভুল বুঝতে পেরে প্ল্যাকার্ড বদলে ফেলেন তিনি।

 

এই ঘটনায় তীব্র কটাক্ষ করেছে তৃণমূল । দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “আগে বানান শিখুক। তার পর প্রতিবাদ করবে ওঁরা।” যদিও পালটা দিতে ছাড়েনি বিজেপিও। কটাক্ষের জবাব দিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “বানান শিখতে হবে না। শিখেই এসেছি। কেন্দ্রীয় প্রকল্প স্রেফ নাম বদলে রাজ্য চালাচ্ছে। কেন্দ্রের টাকা আটকে রাখছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর