পলাশবাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদায় অবঃ সৈনিক বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পূন্ন।

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_292597698619761

 

মো: সাগর ইসলাম।
স্টাফ রিপোর্টার, গাইবান্ধা।

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের অবসরপ্রাপ্ত সৈনিক, বীরমুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনোকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

আজ ২১ জুলাই মঙ্গলবার সকালে অবসরপ্রাপ্ত সৈনিক বীরমুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনোকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের পূর্বে পুষ্পমাল্য অর্পণ করে সম্মান প্রদর্শন ও সালাম প্রদান করেন, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের নেতৃত্বে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদার রহমান ও সঙ্গীয় পুলিশ ফোর্স। মরহুম বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মোনোর আত্মার শান্তি কামনা করে পুস্পমাল্য অর্পন করেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পলাশবাড়ী উপজেলা শাখা, উপজেলা প্রশাসন ও পলাশবাড়ী থানা পুলিশ।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সদস্য ও সর্বসাধারণের উপস্থিতে মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম অবসরপ্রাপ্ত সৈনিক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনো (৭৫) উপজেলার মহদীপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত মোজাহার সরকারের ছেলে।

এসময় উপস্থিত ছিলেন, পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান নয়ন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান, থানা অফিসার ইনচার্জ মাসুদার রহমান, মহদীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ মহিউজ্জামান খোকন প্রমূখ।

উল্লেখ্য, মরহুম অবসরপ্রাপ্ত সৈনিক, বীরমুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনো (৭৫) গতকাল রাত্রি ৯টায় অসুস্থতাজনিত কারণে ৫নং মহদীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বুজরুক বিষ্ণুপুর গ্রামের নিজবাসভবনে মৃত্যুবরণ করেন। তিনি মৃত্যুকালে আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর