সালানপুর ব্লক এর অন্তর্গত চিত্তরঞ্জন স্থিত একটি বিদ্যালয় কক্ষের উদ্বোধন করলেন বিধায়ক বিধান উপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200910-WA0021

এনবিটিভি ডেস্ক: পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকের চিত্তরঞ্জন রেলনগরীর মধ্যে থাকা রাজ্যসরকারের অধীনস্থ আমলাদহী বাজার এর কাছে কস্তুরবা গান্ধী উচ্চ বিদ্যালয় এর দুটি শ্রেণী কক্ষের দ্বারোদ্ঘাটন করলেন বিধায়ক বিধান উপাধ্যায় ।

সালানপুর ব্লক পঞ্চায়েত সমিতি থেকে প্রায় 21 লক্ষ টাকা ব্যয়ে একটি দ্বিতল বিশিষ্ট দুটি শ্রেণী কক্ষ নির্মাণ করা হয়েছিল।সেই শ্রেণী কক্ষের আজ দ্বারোদ্ঘাটন করলেন বিধায়ক ।পাশাপাশি ওই স্কুলের প্রধান দ্বার উদ্ঘাটনও করা হয় ।এদিন বিধায়কের সাথে উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি,জেলাপরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং, স্কুল এর সম্পাদক অর্ধেন্দু রায় , চিত্তরঞ্জন ব্লক তৃণমূলের সভাপতি তাপস ব্যানার্জি , মিঠুন মন্ডল সহ স্কুল প্রধান শিক্ষক ও অন্যান শিক্ষক বৃন্দ ।

এদিন বিধায়ক বিধান উপাধ্যায় বলেন আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী শিক্ষার বিষয়ে বেশি জোর দিয়েছেন আর তাই কোনো স্কুলে শিক্ষার জন্য অসুবিধা থাকলে তা দ্রুত সমাধানের জন্য এগিয়ে আসেন আর এই স্কুলের বহু ছাত্র ছাত্রী রয়েছে যারা স্কুল কক্ষের অভাবে ভর্তি হতে পারছিলনা৷ এই কথা ভেবেই সালানপুর পঞ্চায়েত সমিতির সহযোগিতায় আজ এই দুটি শ্রেণী কক্ষের উদ্বোধন করা হল। তাছাড়া এই স্কুল কতৃপক্ষের পক্ষ থেকে কিছু দুস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর