পাটনায় অ্যাম্বুলেন্স ও ট্রাকের দুর্ঘটনায় মৃত ৪, আহত ৩

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200910-WA0022

এনবিটিভি ডেস্ক,বাপন আহমেদ:সোমবার সকালে নালন্দা জেলায় একটি অ্যাম্বুলেন্স বহনকারী একটি ট্রাককে ধাক্কা দেওয়ার পরে একজন রোগী এবং তার পরিবারের তিন সদস্যসহ কমপক্ষে চারজন নিহত ও তিনজন আহত হয়েছেন। রাজ্যের রাজধানী পাটনার ১১০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে চান্দি থানার আওতাধীন গৌরপাড় গ্রামের নিকটে সকাল সাড়ে ৭ টার দিকে জাতীয় হাইওয়েতে এই ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা অভিযোগ করেন যে অ্যাম্বুলেন্স চালক নিরবচ্ছিন্ন ছিল। তারা জানান, রোগীকে বিহারশরিফ সদর হাসপাতালের চিকিৎসকরা বর্ধমান মেডিকেল সায়েন্সেস ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স, পাবাপুরী রেফার করেছেন। ‘তবে চালক জোর করে আমাদের পাটনায় নিয়ে যাচ্ছিলেন,’ তাদের অভিযোগ।

এই দুর্ঘটনায় চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নালন্দার এসপি নীলেশ কুমার বলেছিলেন, ‘অ্যাম্বুলেন্সে এক রোগী (শোভা দেবী) নিয়ে যাচ্ছিলেন, যিনি রবিবার গভীর রাতে তার বাড়ির ছাদ থেকে পড়ে মাথায় গুরুতর আহত হন। তার সাথে ছয় পরিবারের সদস্যও ছিলেন। দুর্ঘটনার পরে চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং তাকে গ্রেপ্তারের জন্য একটি অভিযান চালানো হয়েছে। ‘
তিনি জানান, শোভা, তাঁর স্বামী বিরু পাসওয়ান এবং তার আত্মীয় সুদামা পাসওয়ান ও আশা দেবী সহ চারজন ঘটনাস্থলেই মারা যান এবং বালেশ্বর পাসওয়ান, সরিতা দেবী ও সংসার দেবী আহত হন। আহত সকলকে বিহারশরিফ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদমাধ্যমকর্মীদের সাথে কথা বলে বালেশ্বর জানান, চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পার্কযুক্ত ট্রাকে ধাক্কা দেয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর