কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে পীরজাদা আব্বাস সিদ্দীকি জনসভা করলেন জাঙ্গীপাড়ায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201220-WA0012

আজ ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাত কোতলপুর অঞ্চল শাখা কমিটির উদ্যোগে

কেন্দ্রীয় সরকারের দানবীয় কৃষি বিলের বিরুদ্ধে কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে এবং কৃষি বিল প্রত্যাহারের দাবীতে জনসভা করলেন হুগলী জেলার বাহানা বালিপুকুর মাঠে।
জনসভায় উপস্থিত হাজার, হাজার জনতার সামনে সংগঠনের কর্নধার পীরজাদা আব্বাস সিদ্দীকি ভাইজান কেন্দ্রীয় সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন আন্দোলনরত কৃষকদের ন্যায্য দাবী যদি না মানা হয় এবং কৃষক বিরোধী বিল প্রত্যাহার না করা হয় তাহলে কলকাতার রাজপথে আন্দোলন হবে আগামী দিনে ।
তিনি কেন্দ্রীয় সরকারের একের পর এক জনবিরোধী নীতির তিব্র সমালোচনা করে বলেন এই সরকার পুঁজিপতিদের সরকার এবং কিছু ব্যবসায়ীদের স্বার্থ সুরক্ষা করে দেশের অর্থনীতি ধ্বংস করে চলেছে অবিলম্বে এই সরকারের বিরুদ্ধে সাধারন মানুষকে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করতে হবে ।
তিনি কেন্দ্র সরকারের পাশাপাশি রাজ্য সরকারের ও সমালোচনা করেন এবং রাজ্য সরকারকে তাঁর অবস্থানকে পরিষ্কার করার কথা বলেন । পাশাপাশি গরীব সংখ্যালঘূ, আদীবাসি , দলিতদের অধিকার নিয়ে হুঙ্কার দিয়ে বলেন আগামী ২০২১শের নির্বাচনে তিনি লড়াই করে পিছিয়ে রাখা মানুষদের অধিকারকে প্রতিষ্ঠা করবেন ।
সভার শেষে গরীব, অসহায় মানুষদের শীতবস্ত্র বিতরন করা হয় ।
উক্ত সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ঠ শিক্ষক জনাব শামসুর আলি মল্লিক, আদীবাসি দলিত নেতা সিমুল সোরেন, আদীবাসি নেতা এডওয়ার্ড হেমব্রম ছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর