পিরোজপুরের কৃতী সন্তান পিয়াস যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_288930062475048

 

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরর জেলার নেছারাবাদ (স্বরুপকাঠি) উপজেলার কৃতি সন্তান,বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ নাসির উদ্দিন পিয়াস বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঘোষিত কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

১৪ নভেম্বর শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় ঘোষিত আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তিনি এর পূর্বে ঢাকা কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ক্রীড়া সম্পাদক ছিলেন।

মোঃ নাসির উদ্দিন পিয়াস পিরোজপুর জেলার নেছারাবাদ (স্বরুপকাঠি) উপজেলার ৪নং আটঘর-কুড়িয়ানা ইউনিয়নের মাহামুদকাঠি গ্রামের কৃতি সন্তান। তাঁর পিতা মরহুম আবদুল মজিদ এলাকার একজন সমাজ সেবক হিসেবে পরিচিত ছিলেন। মোঃ নাসির উদ্দিন পিয়াস মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র থাকা অবস্থায় ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন।পরবর্তীতে ঢাকা কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয় ও ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সদস্য হিসেবে দীর্ঘদিন সক্রিয় ছিলেন। এছাড়াও মোঃ নাসির উদ্দিন পিয়াস স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় আপ্যায়ন উপকমিটি ও যুবলীগের ৭ম কংগ্রেসের আইন শৃঙ্খলা উপকমিটির সদস্য ছিলেন। তিনি মাহমুদকাঠি ইছামউদ্দীন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ছিলেন। তিনি তৃণমূল থেকে রাজনীতি শুরু করে এখন কেন্দ্রীয় পর্যায়ের রাজনীতি করছেন।
যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মনোনীত করায় মোঃ নাসির উদ্দিন পিয়াস বারবার নির্বাচিত সফল প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা,যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর