Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

গ্রেফতার রিপাবলিক টিভির সিইও বিকাশ খান চান্দানি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20201213_121936

সাইফুল্লা লস্কর : এডিটর-ইন-চিফ আর্ণব গোস্বমি, অ্যাসিস্ট্যান্ট ভাইস-প্রেসিডেন্ট ঘনশ্যাম সিং এর পর চিফ এক্সিকিউটিভ অফিসার বিকাশ খানচান্দানি। মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার আরো এক রিপাবলিক টিভির উচ্চপদস্থ কর্মী।এনডিটিভির রিপোর্ট অনুযায়ী মুম্বাই পুলিশ ভুয়া টিআরপি কেলেঙ্কারি মামলায় আজ গ্রেপ্তার করেছে রিপাবলিক টিভির সিইও কে।

রিপাবলিক টিভির তরফ থেকে এই গ্রেফতারকে অসাংবিধানিক আখ্যা দিয়ে এর বিরুদ্ধে হলিডে কোর্টে যাবার কথা জানানো হয়েছে।রিপাবলিক টিভির চিফ এডিটর অর্ণব গোস্বামী বলেছেন, যদি টিআরপি কেলেঙ্কারির মামলার বিষয়টি টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়ার অধীনে আসে তাহলে মুম্বাই পুলিশ তাদের সিইও কে কোন যুক্তিতে গ্রেফতার করতে পারে? ভুয়ো টিআরপি কেলেঙ্কারি মামলায় মুম্বাই পুলিশের দ্বারা রিপাবলিক টিভির কলাকুশলীদের মধ্যে এটি দ্বিতীয় গ্রেপ্তারের ঘটনা।এর আগে একই মামলায় রিপাবলিক টিভির অ্যাসিস্ট্যান্ট ভাইস-প্রেসিডেন্ট ঘনশ্যাম সিং কে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ।তাকে পুলিশ হেফাজতে অকথ্য নির্যাতন করা হয় বলে অভিযোগ করে সুপ্রিম কোর্টে রিপাবলিক টিভি সমস্ত কর্মীকে মুম্বাই পুলিশের গ্রেপ্তারের  হাত থেকে সুরক্ষা দেয়ার আবেদন জানানো হয় রিপাবলিক টিভির তরফ থেকে।সুপ্রিম কোর্টে এই আবেদন নাকচ হয়ে যাবার পর রিপাবলিক টিভি মুম্বাই পুলিশের বিরুদ্ধে জাতীয় মানবাধিকার কমিশনে আবেদন করে গত বুধবার।

এর আগে রিপাবলিক টিভির চিফ এডিটর অর্ণব গোস্বামী কে ২০১৮ সালের এক ইন্টেরিয়ার ডিজাইনার এর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। পরবর্তীতে সুপ্রিম কোর্টের হস্তক্ষেপে অন্তর্বর্তীকালীন জামিন পায় অর্ণব গোস্বামী।

সম্পর্কিত খবর