জলাশয় থেকে উদ্ধার পচাগলা মৃতদেহ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200923-WA0027

এনবিটিভি ডেস্ক, মালদা, ২৩সেপ্টেম্বর: এক জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার কে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের চাঁচলে। বুধবার ঘটনাটি ঘটে চাঁচলের রানিকামাত নিমতলা এলাকার চাঁচল হরিশ্চন্দ্রপুর ৮১ নং জাতীয় সড়কের ধারে একটি জলাশয়ে। ঘটনাস্থলে চাঁচল থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পাঠান। পুলিশ সূত্রে জানা যায়, ওই মৃত ব্যক্তিকে এখনো শনাক্ত করা যায়নি। তবে স্থানীয় বাসিন্দাদের দাবি মৃত ব্যক্তির নাম বাবলু সেখ (৫৫) বাড়ি চাঁচলের রানিকামাত এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের থেকে জানা যায় যে, গত চারদিন ধরে রানিখামার এলাকার বছর পর বাবলু শেখ সকাল থেকে হঠাৎই নিরুদ্দেশ হয়ে যায়।এরপর তাকে বিভিন্ন জায়গা খোঁজাখুঁজি করার পরে তার কোন হদিস পাওয়া যায়নি। এ নিয়ে চাচোল থানা একটি লিখিত নিখোঁজ অভিযোগ দায়ের করা হয়েছে। এদিন ঘটনাস্থল থেকে কিছুটা দূরে জমিতে কৃষকেরা কাজ সেরে যখন বাড়ি ফিরছিলেন ও জলাশয় হাত পা ধোয়ার জন্য নামতে গিয়ে তারা দেহটিকে দেখতে পান। এরপরই জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা ছুটে আসে। এই ঘটনা জানার পরেই বাবলু শেখের পরিবারের লোকেরা ঘটনাস্থলে আসে এবং মৃতদেহের পরনের কাপড় দেখে চিহ্নিত করে এটি বাবলু শেখের দেহ।এরপর এই খবর দেওয়া হয় চাঁচল থানায়, চাঁচল থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

অন্যদিকে বাবলু শেখের ছেলে মাসুদ শেখ জানান, শনিবার সকালে বাবা বাড়ি থেকে বের হয় তারপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি আমরা বিভিন্ন জায়গায় তার উদ্দেশ্যে খোঁজ চালিয়েছে কিন্তু কোন খোঁজ না পাওয়ায় চাঁচল থানায় একটি নিখোঁজ অভিযোগও দায়ের করে ছিলাম। এদিন বিকেলে শুনতে পাই চাঁচল ৮১ হরিশ্চন্দ্রপুর নম্বর জাতীয় সড়কের ধারে নিমতলার কাছে একটি জলাশয় এর মৃতদেহ ভাসতে দেখা যায় ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখতে পাই মৃতদেহ যে পরনের কাপড় পড়ে রয়েছে সেটি আমার বাবার কাপড় বলে মৃতদেহটি বাবার বলেই মনে করা হচ্ছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর