সচিনের ভবিষ্যৎ কি! আজই জানাবেন পাইলট

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200715-WA0006

এনবিটিভি ডেস্ক: উপমুখ্যমন্ত্রী ও প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকে বহিষ্কারের পর এবার বিদ্রোহী শচিন পাইলট ও তাঁর ১৭ জন অনুগামীকে কারণ দর্শানোর নোটিশ ধরানো হল। রাজস্থান বিধানসভার সি পি যোশী কেন তাঁদের বরখাস্ত করা হবে না তার জবাব ১৭ জুলাইয়ের মধ্যে দিতে বলেছেন।

অন্যদিকে, বুধবারই পাইলট তাঁর পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানাবেন। পাইলট টুইটে লিখেছেন, সত্যকে বিব্রত করা যায়, পারজিত করা যায় না। তিনি আবারও বলেছেন, তিনি বিজেপিতে যাচ্ছেন না। আছেন কংগ্রেসেই। বারবার অনুরোধ করা সত্ত্বেও পাইলট দুবার কংগ্রেস পরিষদীয় দলের বৈঠকে হাজির হননি।

পাইলটের জায়গায় নতুন প্রদেশ সভাপতি করা হয়েছে ওবিসি নেতা প্রাক্তন শিক্ষামন্ত্রী গোবিন্দ সিং দোস্তারাকে। যুব কংগ্রেসের সভাপতি নিযুক্ত হয়েছেন মুকেশ ভাস্কর। পাইলট অনুগত দুই মন্ত্রী বিশ্বেন্দ্র সিং ও রমেশ মিনাকে সরিয়ে দেওয়ার পর এদিনই মুখ্যমন্ত্রী অশোক গেহলত মন্ত্রিসভার বৈঠক ডেকেছেন। সেখানে মন্ত্রিসভা সম্প্রসারণ নিয়ে কথা হবে।

এরই পাশাপাশি সক্রয়ি হয়েছে বিজেপিও। প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া এদিনই জয়পুরে পৌঁছচ্ছেন। তিনি বিজেপি পরিষদীয় দলের সঙ্গে বৈঠকও করবেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর