রামপুরহাটে গণহত্যার প্রতিবাদে সমশেরগঞ্জে এসডিপিআই এর প্রতিবাদ সভা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220324_183219

মুর্শিদাবাদ, এনবিটিভিঃ আজ 23 শে মার্চ সামসের গঞ্জের সাহেবনগর হাইস্কুলের সামনে উত্তর মুর্শিদাবাদ জেলা কমিটির পক্ষ থেকে বীরভূমের রামপুরহাটে গণহত্যার প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত পথসভায় উপস্থিত ছিলেন, SDPI উত্তর জেলা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন শেখ। জেলা কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ রাকিম শেখ , সামসেরগঞ্জ বিধানসভা কমিটির সভাপতি নুরুল ইসলাম ও একাধিক নেতৃত্ববৃন্দ।
বক্তারা তাদের বক্তব্যের মাধ্যমে অভিযোগ করে বলেন, “তৃণমূল কংগ্রেসের সরকার রাজ্যে আইন শৃঙ্খলা সুস্থ পরিবেশ রাখতে ব্যার্থ হয়েছেন। এই সরকারের আমলে পুলিশ কে দলদাসে পরিণত করে বাংলায় অরাজকতা ও আতঙ্কের সৃষ্টি করেছে। ধারাবাহিক ভাবে সাধারন জনগণকে এবং প্রতিবাদী কণ্ঠকে মিটিয়ে দেওয়ার জন্য রাজনৈতিক ভাবে খুন করার রাস্তা বেছে নিয়েছে’’।

তাই আমরা দেখছি যে সোনার পুরের পুলিশ অফিসার সুরাপ হোসেন ও তার পরিবারের উপর পুলিশ দ্বারা অত্যাচার করা হয়েছে।এছাড়াও আনিশ খানের কথা তুলে বলেন, হাওড়ার আমতায় প্রতিবাদী কণ্ঠ আনিস খানকে পুলিশ দ্বারা হত্যা করা হয়েছে। এবং গত কাল বীরভূমের রামপুরহাটে ১০ থেকে ১১জন কে গণহত্যা করা হলো সেখানেও পুলিশের ভূমিকা হতাশা জনক”। তাই তারা দাবি তোলেন, এই গণহত্যার দায় শিকার করে পুলিশ মন্ত্রীর পদত্যাগ করতে হবে। এবং এই ঘটনার পূর্ণ তদন্তের জন্য বিচার বিভাগীয় তদন্তের অহব্বান জানায় এবং দাবিদাওয়া না মানলে বাংলা জুড়ে বৃহত্তর আন্দোলনের পথে যাবে বলে হুসিয়ারি দেন তারা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর