বাংলা কি  ইউপি হতে চলেছে! তাবলীগি জামাত সদস্যকে মালদায় বেধড়ক মার হিন্দুত্ববাদীদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

667cfacea80a7a145c818e98315d6b87

এর আগে দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং ও ভাংড়ে দুজন সংখ্যালঘুকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছিল হিন্দুত্ববাদীদের বিরুদ্ধে। সরবেরিয়াতে এক মুসলিমকে চোর অপবাদ দিয়ে মব লিঞ্চিং করে হত্যা করা হয়। এরপর এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি দেখা গেল মালদার মোথাবাড়িতে।

একটি ৩০ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে উলঙ্গ করে বেধড়কভাবে পেটাচ্ছে কিছু যুবক।

সূত্র মারফত জানা গেছে এই ভিডিওটি আসাম থেকে তাবলীগ জামাতের সদস্য জাফর আলির (২৮)।

শেষ খবর পাওয়া অনুযায়ী মোথাবাড়ি থানার পুলিশ এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে।

উল্লেখ্য, এরাজ্যে এমন ঘটনা নতুন নয়, এর আগে দক্ষিণ ২৪ পরগণার সরবেরিয়াতে এক মুসলিমকে চোর অপবাদ দিয়ে পিটীয়ে হত্যা করা হয়।

ক্যানিঙয়ে এক মুসলিম যুবক যখন কবাডি খেলা দেখে বাড়ি ফিরছিল তখন হিন্দুত্ববাদীরা তাকে নির্মমভাবে পেটায়। ভাঙড়ে এক গাড়ি চালককে রাতের বেলায় পাশের গ্রামের হিন্দুত্ববাদীরা বেধড়ক পিটিয়েছিল। শুধু তাই নয়, ভাঙড়ে সেই অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ ছিল মুসলিম মেয়েদের উত্যক্ত করা। ভাংড়ে অভিযুক্তদের মধ্যে এক সিভিক পুলিশ ছিল।

আমাদের রাজ্যে এই ঘটনা দিন দিন বাড়তে থাকায় উদ্বিগ্ন প্রকাশ করেছেন সংখ্যালঘু মুসলিম সম্প্রদায়ের মানুষেরা। বিভিন্ন সমাজসেবী ও মানবাধিকার কর্মীরাও এর বিরুদ্ধে প্রশাসনকে কঠোর ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন। আর যাই হোক সাম্প্রদায়ীক সম্প্রীতির জন্য বাংলার সুনাম রয়েছে। বাংলাকে গোবলয় উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ বা রাজস্থান হতে দেওয়া যাবে না।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর