তাহিরপুরে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201025-WA0000

 

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সম্মেলন কক্ষে জাতীয় বিঙান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে । রবিবার সকালে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় প্রতিযোগীতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান, তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ইয়াহিয়া তালুকদার, ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ খায়রুল আলম, বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম দানু, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোদাচ্ছির আলম সুবল, চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান, আনোয়ার পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল চন্দ্র দে প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজ থেকে শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের ততত্বাবধানে ও পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতায় উপজেলা বিভিন্ন স্কুল ও কলেজ থেকে আগত অনেক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর