বেহাল রাস্তার দশা,অবশেষে পথ অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220226_191634

পশ্চিম বর্ধমান, এনবিটিভি ডেস্ক:পশ্চিম বর্ধমানের সালানপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শিবদাসপুর সামডির মুখ্য রাস্তার বেহাল দশা দীর্ঘদিন ধরে। বারবার প্রশাসনের দারস্থ হয়েও মেলেনি কোনো সুরাহা তাই এবার পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা।

আজ শিবদাসপুর সামডির মুখ্য রাস্তার উপর শিবদাসপুর গ্রামবাসীরা পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়। গ্রামবাসীদের অভিযোগ রাস্তাটির দশা বেহাল দীর্ঘদিন ধরে প্রায় দিনই দুর্ঘটনা ঘটতে থাকে।তাই রাস্তা নির্মাণের দাবি জানিয়ে শনিবার সকাল থেকে গ্রাম বাসীরা শিবদাসপুর মোড়ের মাথায় পথ অবরোধ শুরু করে।রাস্তাটি অবরোধের জেরে ইসিএলের বনজেমারী কলিয়ারীর ট্রান্সপ্রোটিং পুরো পুরি ভাবে বন্ধ হয়ে পড়ে।গ্রামবাসীদের বক্তব্য,” এই রাস্তার উপর প্রতি দিন ইসিএলের হাজার হাজার ডাম্পার যাতায়ত করে যার ফলে রাস্তার মধ্যে গর্ত সৃষ্টি হয়েছে।বারবার ইসিএলের কাছে জানানোর পরেও কোনো লাভ হয়নি।তারা এসে সাময়িক রাস্তার মেরামত করে আর কয়েক দিনের পর সেই একি অবস্থা হয় রাস্তার।আর রাস্তায় গর্তের ফলে সাধারণ মানুষ যাতায়ত করার সময় দুর্ঘটনার স্বীকার হতে হয়”।

প্রায় দু ঘন্টা অবরোধ চলার পর বনজেমারী কোলিয়ারির ম্যানেজার মনোজ কুমার এসে গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন এবং তাদের আশ্বাস দেন দুদিনের মধ্যে রাস্তার মেরামত করা হবে। তাছাড়া দশ দিনের মধ্যে রাস্তাটির টেন্ডার বার করে পুনরায় নির্মাণের কাজ করা হবে এই আশ্বাস পেয়ে গ্রামবাসীরা পথ অবরোধ তুলে নেয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর