আইপিএল-২০২২ মেগা নিলামের খুঁটিনাটি, কি থাকছে বিশেষ আকর্ষণ?

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

টাটা আইপিএল-২০২২।
টাটা আইপিএল-২০২২।

এনবিটিভি ডেস্কঃ প্রতি বছর ক্রিকেট প্রেমীরা বিশ ওভারের গরম খেলার অপেক্ষায় থাকেন। নাটক, উত্তেজনা, প্রত্যাশা, হৃদয়বিদারক, পরমানন্দ! সব অনুভব করার জন্য বছরের সেরা মুহূর্ত আইপিএলের অপেক্ষায় থাকেন। এবছরের আইপিএল খেলা থাকছে ১০ দলের মধ্যে, যা ইতিপূর্বে ৮ দলের মধ্যে খেলা হয়ে থাকত। চলতি বছরে চাইনা মোবাইল কোম্পানি ভিভো আর থাকছেনা আইপিএলে। ‘টাটা গ্রুপ’ আইপিএল টাইটেল স্পন্সরে জুড়তে চলেছে।

আইপিএল ২০২২ মেগা নিলাম ১২ ও ১৩ ফেব্রুয়ারি দিনটিতে বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে। এদিন ৫৯০ ক্রিকেটারের ভাগ্য নির্ধারণ করা হবে। কারণ কিছু তরুণ ক্রিকেটারের পরিবার রাতারাতি কোটিপতি হয়ে উঠবে। অন্যদিকে মেগা তারকারা হয়তো কোন দলে জায়গা পাবেনা। সব মিলিয়ে নিলাম থাকবে বেশ আকর্ষণীয়।

 ১০টি দল ইতিমধ্যেই ৩৩ জন খেলোয়াড় বাছাই করে নিয়েছে। আবার অনেককেই নিজের দলে ধরে রাখা হয়েছে। আইপিএল ২০২২ নিলামের তালিকাভুক্ত ৫৯০ জন ক্রিকেটার থাকছে।

দু’দিনের আইপিএল ২০২২ মেগা নিলামের প্রথম দিন ১২ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১১ টা থেকে শুরু হবে। দ্বিতীয় দিন ১৩ ফেব্রুয়ারি (রবিবার) শুরু হবে

আইপিএল ২০২২ নিলামের লাইভ কভারেজ ১২ ফেব্রুয়ারি (শনিবার) ভারতীয় সময় সকাল ১১ টা থেকে শুরু হবে। এটি একই সময়ে ১৩ ফেব্রুয়ারি (রবিবার) একই সময়ে সকাল ১১ টা থেকে শুরু হবে।

আইপিএল ২০২২ নিলাম ১২ এবং ১৩ ফেব্রুয়ারি দিনটিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে লাইভ হবে। লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটান্স যুক্ত হওয়ার সাথে সাথে আইপিএলে মোট দলের সংখ্যা ১০ এ পৌঁছেছে। চলতি বছরে ১০ টি দলই বেঙ্গালুরুতে অনুষ্ঠিত আইপিএল নিলামে অংশ নেবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর