চায়ের দোকানে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, এলাকায় চাঞ্চল্য

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

নদীয়াতে চায়ের দোকানে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন ।
নদীয়াতে চায়ের দোকানে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন ।

এনবিটিভি,নদীয়াঃ পাড়ার চায়ের দোকানে ধারালো অস্ত্রের কোপে খুন তৃণমূল কর্মী। মৃত ওই কর্মীর নাম জাহানদার শেখ। রাজনৈতিক কারণেই তাকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের। জানা যায়, রাতে বাড়ি থেকে পাশের গ্রামে লক্ষ্মী গাছা বাস স্ট্যান্ডের কাছে একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন ওই তৃণমূল কর্মী। তখনই একদল দুষ্কৃতী পিছন দিক থেকে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে।

 

ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয় তার। মৃত তৃণমূল কর্মীর বাড়ি চাপড়া থানার বৃত্তিহুদা গ্রামে। খবর পেয়ে চাপড়া থানার পুলিশ মৃত ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যায়। পরিবারে দাবি ১০ দিন আগে ওই তৃণমূল কর্মীকে খুন করা হতে পারে এমন সম্ভাবনার কথা তিনি জানিয়েছিলেন চাপড়া থানার পুলিশকে। কিন্তু বিষয়টি জানার পর আজ প্রকাশ্যে চায়ের দোকানে থাকার সময় ওই ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে যার জেরে তার মৃত্যু হয়।

 

এই ঘটনায় গোটা এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। বাজার এলাকার ভিতরে এক ব্যক্তিকে প্রকাশ্যে কিভাবে খুন করা হল সে বিষয়ে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন সকলে । এই ঘটনার পর দুষ্কৃতীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। তাদের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ। এর পাশাপাশি এই ঘটনায় সঙ্গে কারা যুক্ত রয়েছে এবং কেনই বা খুন করা হয়েছে তা নিয়ে তদন্ত শুরু করেছে চাপড়া থানার পুলিশ। এই খুনের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর