মোদীকে বাংলাদেশে প্রবেশ করতে দেওয়া হবে না, হুমকি দিল বাংলাদেশ জনসেবা আন্দোলন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210312_223102

নিউজ ডেস্ক : বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতী ফখরুল ইসলাম বলেছেন, “বাংলাদেশের স্বাধীনতার রজতজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী সন্ত্রাসী মোদীকে বাংলাদেশে কোন ক্রমেই আসতে দেয়া হবেনা ” তিনি বিভিন্ন দেশে মুসলিম নির্যাতন বন্ধের জন্য সেদেশের সরকারকে সাধ্যমতো অবস্থান গ্রহণের ও দাবি তুলেছেন।

আজ শুক্রবার জুমা নামাজের পর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে বাংলাদেশ জনসেবা আন্দোলন ঢাকা মহানগর সভাপতি মুফতী জাকির হুসাইন এর সভাপতিত্বে বিভিন্ন দেশে মুসলিম নির্যাতন বন্ধের দাবিতে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। এতে আরো বক্তব্য রাখেন জনসেবা আন্দোলনের মহাসচিব মুফতী ইয়ামিন হুসাইন আজমী, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব আলহাজ আজমখান, মুফতী আব্দুল্লাহ, হাফেজ আব্দুল হালিম, মুফতি ইবরাহীম কাসেম. মুফতি আবু দারদা ও মাওলানা দেলওয়ার হুসাইন। পরে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এছাড়াও বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক, ধর্মীয় ও সামাজিক সংগঠন বাংলাদেশে মোদির আসন্ন সফরের তীব্র প্রতিবাদ জানিয়ে এর বিরুদ্ধে আন্দোলনে নামার ডাক দিয়েছে। তারা মোদিকে গুজরাট দাঙ্গার কান্ডারী বলে অভিহিত তাকে বাংলাদেশে আমন্ত্রণের জন্য বাংলাদেশের বর্তমান হাসিনা সরকারের কড়া সমালোচনা করেছেন। যদিও বাংলাদেশ সরকার মোদির সফরকে ইতিবাচক ভাবে দেখছে বলে জানিয়েছেন সেদেশের পররাষ্ট্রমন্ত্রী। তিনি জানিয়েছেন, মোদী বাংলাদেশ সফরে আসছেন তাতে আর খুব খুশী। কারণ তার দেখে দেখে আরো অনেক রাষ্ট্রনেতা বাংলাদেশে আসবেন বলে তিনি মনে করেন। তবে বাংলাদেশের সঙ্গে তিস্তা চুক্তি, সীমান্ত হত্যা ইত্যাদির মতো অমীমাংসিত বিষয়গুলো মোদি সরকার এই সফরের সময় তুলতে চায় না বলেও তিনি জানান।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর