মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে অজানা জ্বরে মৃত্যু ৩ শিশুর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210916_164505

এনবিটিভি ডেস্কঃ মালদা মেডিকেল কলেজ হাসপাতালে তিন শিশুর মৃত্যু।জ্বর নিয়ে ভর্তি হয়েছিল তারা বলে হাসপাতাল সূত্রে খবর। যদিও মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিন্সিপাল ডঃ পার্থ প্রতিম মুখোপাধ্যায় জানান,জ্বরে মৃত্যু হয় নি। তবে শিশুর মৃত্যু হয়েছে কি কারনে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

হাসপাতাল সুত্রে জানা গিয়েছে,মৃতদের নাম মঙ্গল ডোম(৫ মাস)। বাড়ি ইংরেজবাজার থানার দক্ষিন বালুরচর। জ্বর আর শ্বাস কষ্ট। হবিবপুরের ডাল্লা আদিত্য মন্ডল(৩বছর ছয় মাস) এবং ইফরাজ শেখ(৭মাস)। বাড়ি কাজিগ্রাম চন্ডিপুর।

তবে আরও জানা গিয়েছে, উত্তরবঙ্গ জুড়ে জ্বর নিয়ে হাসপাতালগুলিতে শিশুরা ভর্তি হচ্ছে। তবে অজানা জ্বর বলে মনে করা হচ্ছে। মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে শিশুবিভগে এখনও পর্যন্ত বহু শিশু জ্বর আর শ্বাস কষ্ট নিয়ে ভর্তি রয়েছে। তবে করোনার তৃতীয় ঢেউয়ের কারনে জ্বর কি না তাও সন্দেহের বাইরে নয়।ইতিমধ্যে শিশুদের চিকিৎসার জন্য শিশু বিশেষজ্ঞদের নিয়ে বিশেষ দল গঠন করল মালদা মেডিক্যাল কলেজ কতৃপক্ষ।

বৃহস্পতিবার বেলা তিনটার সময় বিশেষ বৈঠকের ডাক দিলেন প্রিন্সিপ্যাল ডঃ পার্থপ্রতিম মুখোপাধ্যায়। তিনি বলেন, “ভয়ের কোন কারন নেই। মালদা মেডিক্যাল কতৃপক্ষ সজাগ রয়েছে।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর