কান্দি শহরকে আরও উন্নত করতে চেয়েছিলামঃ কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ভোট প্রচারে অধীর রঞ্জন চৌধুরী।
ভোট প্রচারে অধীর রঞ্জন চৌধুরী।

জৈদুল সেখ, কান্দি, এনবিটিভিঃ  মুর্শিদাবাদ জেলার কান্দি পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী দ্বৈপায়ন দত্তের সমর্থনে বুধবার কান্দি লিচুতলা মোড়ে পথসভা করলেন লোকসভার বিরোধী দলনেতা তথা বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।

এদিন অধীর বাবু পথ সভায় বক্তৃতা রাখতে গিয়ে বলেন, “কংগ্রেস জামানায় কান্দি পৌরসভার আমূল পরিবর্তন হয়েছিল, তবে বর্তমানে যারা কান্দিতে তৃণমূল নেতৃত্ব তারা সকলেই মানুষের সঙ্গে গাদ্দারি করে তৃণমূল কংগ্রেস দলে যোগদান করেছেন।  কান্দির মানুষ অত্যন্ত বুদ্ধিমান তারা এই পৌর নির্বাচনে তাদের সঠিক রায় জানাবেন ব্যালটে।”

পাশাপাশি কান্দি লিচু তলার পথসভার মঞ্চ থেকে একাধিক কান্দির তৃণমূল নেতৃত্ব কে আক্রমণ করলেন মুর্শিদাবাদের রবিনহুড অধীর রঞ্জন চৌধুরী তার বক্তৃতার মাধ্যমে।

এদিন তিনি বলেন, “রাজ্য সরকারের উন্নয়ন নামে মানুষের উপর ঋণের বোঝা চাপাচ্ছে। সরকারি দফতরে স্থায়ী কোনো চাকরি নেই, দিনের পর দিন বেকার বাড়ছে এটা উন্নয়ন বলে?”

তিনি কান্দি বাসীর নিকট বিশেষ আবেদন করে বলেন, “কান্দির মানু‌ষের কাছে বলব কংগ্রেস এর আগেও পৌরসভা নির্বাচনে পরীক্ষা দিয়েছে আপনারা তার  বিচার করবেন। তবে একটা কথা মনে রাখবেন অনেকেই ছেড়ে চলে যাবে কিন্তু কংগ্রেস কখনোই ছেড়ে যাবে না।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর