দায়িত্ব পালনে ব্যর্থ কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনকে চরম শিক্ষা দিলেন অভিনেতা সিদ্ধার্থ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210420_093917

নিউজ ডেস্ক : দেশের বর্তমান করোনা পরিস্থিতি সারা বিশ্বের মধ্যে সবথেকে ভয়ঙ্করতম পর্যায়ে পৌঁছেছে। বেশিরভাগ জায়গায় হাসপাতালে করোনা রোগীদের জন্য শয্যার অভাবে চিকিৎসা পরিষেবা প্রায় থমকে গিয়েছে। চরম সংকট দেখা দিয়েছে অক্সিজেন সরবরাহের। এই পরিস্থিতিতে দেশকে সঠিক দিশা দেখাতে চরমভাবে ব্যর্থ হয়েছেন মোদি সরকারের স্বাস্থ্যমন্ত্রী ডা. হর্ষবর্ধন। বন্ধ করেননি কুম্ভমেলা বা বিজেপির রাজনৈতিক প্রচার ও। প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং এই পরিস্থিতিতে কেন্দ্রের বেপরোয়া দায়িত্বজ্ঞানহীন মোদি সরকারকে সঠিক নীতি নির্ধারনে সাহায্যের জন্য এগিয়ে এসে কিছু পরামর্শ দিলেও হর্ষবর্ধন তা কড়া ভাষায় প্রত্যাখ্যান করে চরম অসৌজন্যতার পরিচয় দিয়েছেন। মনমোহন সিংয়ের পরামর্শের পরিবর্তে তিনি তাকে ওই পরামর্শগুলি কংগ্রেস নেতাদের দিতে বলেন। এবার কেন্দ্রের এই স্বাস্থ্যমন্ত্রীকে তার দায়িত্বজ্ঞানহীন ব্যবহারের জন্য চরম শিক্ষা দিলেন আলোচিত অভিনেতা সিদ্ধার্থ।

 

তিনি কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রীর উদ্দেশ্যে লিখেছেন, “আপনি কোনো করোনা যোদ্ধা না। বরং আপনি একজন করোনার মিত্র। যে কোনো মূল্যে ভোটে জেতার জন্য সাধারণ মানুষকে হত্যা করতে থাকুন। তারপর আরো মানুষকে হত্যা করুন মূর্খামিপূর্ণ ধর্মীয় জমায়েতের মাধ্যমে। ইতিহাস কিছু ভুলবে না আর আপনাকে ক্ষমা করবে না। লজ্জা!”

এদিকে এক বিজেপি বিধায়ক জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত হওয়া সত্বেও যোগদান করেছেন কুম্ভ মেলাতে। যার ফলে উত্তরাখণ্ড সরকারের পরীক্ষা করে মেলায় প্রবেশ করানোর তত্ত্ব মিথ্যা প্রমাণিত হয়েছে। সেখানে সরকারি হিসেবে প্রতিদিন ৫০০০ এর বেশি নতুন করোনা সংক্রমনের ঘটনা সামনে আসছে। যদিও অনেকের মতে এই সংখ্যা আরো অনেক বেশি। এত কিছুর পরেও নীরব মোদি সরকার। সমস্ত রাজনৈতিক দলে তরফ থেকে নির্বাচন কমিশনের কাছে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্বগুলি একটি পর্বে আয়োজন করার দাবি করা হলেও তা বিজেপির জন্যই শুনছে না নির্বাচন কমিশন বলে অভিযোগ। নিরব রয়েছে সুপ্রিম কোর্ট ও। দালালে পূর্ণ গোদি মিডিয়ার কথা এক্ষেত্রে যত কম বলা হয় ততই ভালো।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর