একটি মানবিক সাহায্যের আবেদন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200501-WA0000

এম.এস.সাকিল: মুর্শিদাবাদ জেলার কান্দি ব্লকের অন্তর্গত তেঁতুলিয়া গ্রামের বাসিন্দা ফিরোজ শেখ ২৫ শে ফেব্রুয়ারি ট্রাকের ড্রাইভার দুর্ঘটনায় আহত হন। ফিরোজ শেখ এর পরিবারের অবস্থা খুব একটা ভাল না থাকায় চিকিৎসার জন্য বিক্রি করতে বাধ্য বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে সোনা গহনা অবধি।

একদিকে লকডাউন থাকায় কর্মহীন হয়ে পড়েছেন সকলেই এমত অবস্থায় ফিরোজ শেখ যিনি নিজের এক পা হারিয়ে ফেলেছেন এই পরিস্থিতিতে উনার পরিবার দিন কাটাচ্ছে খুবই কষ্টে। সংসারে দুমুঠো ভাত তুলে দেওয়া অনেকটাই চাপের কারণ একদিকে যেমন শারীরিক সামর্থ্য হারিয়ে ফেলেছেন অন্যদিকে আর্থিকভাবে দুর্বল হয়ে পড়েছেন ফিরোজ শেখ ও তার পরিবার।

এই ঘটনার খবর পেয়ে কান্দি ব্লক অন্তর্গত মহলন্দী নতুন সূর্য স্বেচ্ছাসেবী সংস্থা গত ২৬ শে এপ্রিল রবিবার উনাদের সাধ্যমত ২৫ কেজি চাল, সবজি ও নিত্যপ্রয়োজনীয় বেশকিছু দ্রব্যাদি উনার পরিবারের হাতে পৌঁছে দেন, কিন্তু বিষয় হচ্ছে এভাবে কতদিন চলবে সংসার চালানোর সামর্থ্য টুকু চিকিৎসার পেছনে চলে গেছে, এখন চিকিৎসায় খরচার যোগান দেওয়া ও সংসার চালানো উভয়ই খুব কঠিন পরিস্থিতির মধ্যে।

সরকার ও সকল সাধারণ মানুষের কাছে ফিরোজ শেখ এবং উনার বাবার অনুরোধ আর্থিক সহযোগিতা পেলে ফিরোজ শেখ এর চিকিৎসা চালিয়ে যেতে পারবেন।

ফিরোজ শেখ এর নিজস্ব কোন ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার নেই, নিচে উনার জামাইবাবুর ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার দেওয়া রইল। আপনাদের সকলের কাছে অনুরোধ রইলো সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর