কোর্টের নজরদারিতে আনিস খুনের তদন্ত হোক দাবি অধীর রঞ্জন চৌধুরীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220224_185431

রঙ্গিলা খাতুন, মুর্শিদাবাদ: ছাত্রনেতা আনিস খুনে উত্তাল রাজ্য রাজনীতি। পরিবারের দাবি, কিছু দুষ্কৃতি আমতা থানার পুলিশ পরিচয় দিয়ে তারা তিনতলা থেকে আনিসকে ফেলে দেয়। তার জেরেই মৃত্যু হয় আনিসের। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল রাজ্য। গ্রাম থেকে শুরু করে শহরে শুরু হয়েছে বিক্ষোভ ও আন্দোলন। আর এই পরিস্থিতিতেই সিট গঠন করে ঘটনার তদন্তের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। যদিও আনিসের পরিবারসহ বিরোধীরা সিবিআই তদন্তের দাবিতে অনড় রয়েছেন।

বুধবার বিকেলে কান্দি পৌরসভার ভোট প্রচারে এসে আনিস খান প্রসঙ্গে এবার মুখ খুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। তিনি বলেন “আমরা চাই কোর্টের জর্জের নজরদারিতে সঠিকভাবে স্বচ্ছ তদন্ত হোক”। এই মৃত্যুতে সারা দেশের বিবেক কেঁদে উঠেছে অথচ তিন দিন পর গ্রেপ্তার করা হল কেন? রাজ্য সরকারের কাছে প্রশ্ন করেন অধীর রঞ্জন চৌধুরী।

মুর্শিদাবাদ জেলার কান্দি পৌরসভার ৬,১৪ এবং ১৮ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীদের সমর্থনে কান্দির তাতিপাড়া এলাকায় নির্বাচনী পথসভা সারলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী। এদিন নির্বাচনী পথসভায় অধীর বাবু তার বক্তৃতার মাধ্যমে কংগ্রেস আমলের কান্দি পৌরসভার উন্নয়নের খতিয়ান তুলে ধরে সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন কান্দিতে যে সমস্ত উন্নয়ন হয়েছে তার বেশিরভাগই কংগ্রেসের বোর্ড থাকাকালীন হয়েছে।সে কথা মাথায় রেখে আপনারা নির্বাচন করবেন ভবিষ্যতে কান্দি পৌরসভা কার হাতে থাকবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর