নাবালিকা অপহরণের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো রনিগঞ্জে!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220224_184153

পশ্চিম বর্ধমান, এনবিটিভি ডেস্ক:পনেরো বছরের এক নাবালিকাকে অপহরণ করে আত্মগোপন করে রাখার অভিযোগ তুলে পাঞ্জাবীমোড় ফাঁড়ি ঘেরাও করে ও জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো স্থানীয়রা।

ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, আমড়াসোতা এলাকার বাসিন্দা বছর পনেরোর ওই নাবালিকা বুধবার রাত্রি 8:30 নাগাদ বাড়ি থেকে বাইরে বের হলে তাকে রাস্তার মোড়ের কাছে এক বছর পঞ্চাশের ব্যক্তি বাইকে করে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। এর পর বেশ কিছু জন এলাকাবাসী বিষয়টি লক্ষ্য করে তাকে তাড়া করলে সে ওই মেয়েটিকে নিয়ে চম্পট দেয়।এরপর বক্তারনগরের এক বাসিন্দা বছর পঞ্চাশের কার্তিক মণ্ডল অপহরণ করেছে বলেই দাবি করে স্থানীয়রা। এরপর পুলিশ কার্তিক মণ্ডল কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলেও ওই মেয়েটির কোন খোঁজ পাওয়া যায়নি।

বৃহস্পতিবার এই ঘটনার প্রেক্ষিতে এলাকার বাসিন্দারা রানীগঞ্জের পাঞ্জাবীমোড় ফাঁড়িতে, হারিয়ে যাওয়া মেয়েকে উদ্ধারের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে। তাদের নিখোঁজ হওয়ার মেয়ের খোঁজ নেওয়ার দাবি করে তারা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।পরে ঘটনাস্থলে পৌঁছায় রানীগঞ্জ থানার ওসি ও পাঞ্জাবীমোড় ফাঁড়ির আইসি। নাবালিকা মেয়ের পরিজন ও প্রতিবেশীদের মেয়েকে খুঁজে বের করা হবে বলে আশ্বস্ত করার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। জানা গেছে, বুধবার রাত থেকে ওই নাবালিকাকে উদ্ধারের জন্য পুলিশ জোর তৎপর হয়েছে। দিকে দিকে তল্লাশি চালাচ্ছে পুলিশের বিশেষ দল।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর