জাঙ্গীপাড়া ব্লকের মুণ্ডুলিকা গ্রাম পঞ্চায়েতের বার্ষিক গ্রাম সভা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-12-30 at 8.56.11 PM

বাদশা সেখ, জাঙ্গীপাড়া, হুগলী: জাঙ্গীপাড়া ব্লকের অন্তর্গত মুণ্ডুলিকা গ্রাম পঞ্চায়েতে বার্ষিক গ্রাম সভা অনুষ্ঠিত হল। বেশ কিছুদিন ধরেই চলছে জাঙ্গীপাড়া ব্লকের সমস্ত পঞ্চায়েত ভিত্তিক গ্রাম সভা। বুধবার দুপুরে গ্রাম সভা শুরু হয়, অনুষ্ঠানে বিশেষ অতিথি বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী সহ ব্লক এবং পঞ্চায়েত স্তরের কর্মী- সদস্যদের সংবর্ধনা যাপন করে তাদের সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সারাবছর গ্রামের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন পঞ্চায়েত প্রধান ও উপ প্রধান।

অনুষ্ঠানে জাঙ্গিপাড়া বিধানসভা সহ মুণ্ডুলিকা গ্রাম পঞ্চায়েতের সমস্ত উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী। তিনি বলেন, বিগত দশ বছরে আমি জাঙ্গীপাড়ার আমূল পরিবর্তন ঘটিয়ে দিতে পেরেছি। রাজ্য সরকারের সমস্ত প্রকল্পের আওতায় আনতে পেরেছি জাঙ্গীপাড়ার বিধানসভার মানুষকে। এভাবেই জাঙ্গীপাড়ার মানুষের পাশে থেকে কাজ করে যাব। তিনি তার বক্তব্যের মাধ্যমে মুণ্ডুলিকা গ্রাম পঞ্চায়েতের কর্মী-সদস্যদের ভুয়সী প্রশংসা করেন।

গ্রাম সভায় উপস্থিত ছিলেন, হুগলী জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জাঙ্গীপাড়া বিধানসভার বিধায়ক স্নেহাশীষ চক্রবর্তী, হুগলী জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ আব্দুল জব্বার, জাঙ্গিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তমাল শোভন চন্দ্র, কর্মাধ্যক্ষ আব্দুল রহিম দুল, মোহনলাল নাড়ু, সামসের মল্লিক, তুষার রক্ষিত সহ উক্ত অঞ্চলের সর্বস্তরের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে ও কয়েকশত সাধারণ মানুষ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর