আবারও ভিন রাজ্যে মুর্শিদাবাদের লালগোলার পরিযায়ী শ্রমিকের মৃত্যু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-09-18 at 1.04.17 PM

আব্দুস সামাদ, জঙ্গিপুর:-আবারও মুর্শিদাবাদ, আবারও পরিযায়ী শ্রমিক। এবার বিদেশে কাজে গিয়ে মৃত্যু হল লালগোলার এক পরিযায়ী শ্রমিকের। পরিবার সূত্রে জানা যায় গত আগস্ট মাসের ৭ তারিখ চমকপুর গ্রামের ঠিকাদার মুরসালীমের সাথে জামিরুল ইসলাম রাজমিস্ত্রি কাজে গিয়েছিলেন উড়িষ্যায়। তারপর ঠিকই ছিল সবকিছু। দুদিন আগে  স্ত্রীর সাথে ফোনে কথাও হয় জামিরুল ইসলামের।

মোবাইলে রিচার্জ না থাকার কারণে গত দুইদিন ধরে তার সাথে আর কোন যোগাযোগ হয়নি। তারপরেই বাড়িতে হঠাৎ ফোন আসে জামিরুল শেখের মৃত্যু হয়েছে। এরপরেই কান্নায় ভেঙে পড়ে জামিরুল ইসলামের পরিবার।

তার পরিবারের দাবী, জামিরুলের মৃত্যু কোন স্বাভাবিক ঘটনা নয়। তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে কারণ তার মাথার ডান সাইডে একটি জোরালো আঘাতের চিহ্ন রয়েছে। এ ধরনের ঘটনা কে বা কারা ঘটল তা নিয়ে রাজ্য সরকারের তদন্ত করুক।

শ্রমিকের মৃত্যু নিয়ে লালগোলার বিধায়ক মোহাম্মদ আলীর সাথে ফোনে কথা হলে তিনি জানান এটি একটি মর্মান্তিক ঘটনা, পরিবারের প্রতি সমবেদনা রইল, সাথে সাথে তিনি বলেন মুর্শিদাবাদ জেলায় অসংগঠিত শ্রমিকরা যে কোন ঠিকাদারের সাথেই চলে যাচ্ছে তার ফলেই এই ধরনের দুর্ঘটনাঘটছে, আগামী দিনে তিনি মুর্শিদাবাদ জেলার প্রত্যেকটি শ্রমিককে সংগঠিত হওয়ার আহ্বান জানান।

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে এলাকায়। শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর