কাল আসানসোল পুরসভার শপথ গ্রহণ অনুষ্ঠান!চলেছে জোর কদমে প্রস্তুতি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220224_192541

পশ্চিম বর্ধমান, এনবিটিভি ডেস্ক: রাজ্যের বেশকিছু পৌর অঞ্চলে নির্বাচন প্রক্রিয়া বাকি থাকলেও বেশকিছু পৌর নির্বাচন শেষ হয়ে ফল ঘোষনা হয়ে গিয়েছে। আর তার জেরে বিভিন্ন পৌর অঞ্চলে শপথ গ্রহণ অনুষ্ঠান ঘিরে চলছে জোর কদমে প্রস্তুতি। সেরকমই দৃশ্য দেখা গেল আসানসোল পৌরসভায়। কোভিড প্রটোকল মেনে শপথ গ্রহণ অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসনের সঙ্গে বৈঠক করলেন বিজয়ী প্রার্থীরা। এছাড়া অনুষ্ঠানের জন্য পরিদর্শন করলেন আসানসোল রবীন্দ্রভবন।

বৃহস্পতিবার পুরকমিশনার নীতিন সিংঘানিয়া ও পুলিশের ডিসিপি পদমর্যাদার আধিকারিকরা ঘুরে দেখলেন রবীন্দ্র ভবন।রাজ্যের চারটি পুরসভার ভোট মিটেছে ইতিমধ্যে ।আসানসোল পুরসভা তার মধ্যে একটি।শুক্রবার রয়েছে আসানসোল পুরসভার মেয়র ও চেয়ারম্যান এর ঘোষনা ও শপথ গ্রহণ অনুষ্ঠান ।
সেই অনুষ্ঠানে প্রচুর মানুষের জমায়েত হতে পারে বলে ধারনা সকলের।এমতাবস্থায় কোভিড বিধি মেনে নির্বাচিত অতিথিদের সাথে দুজন করে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে বলে জানান পুর কমিশনার নীতিন সিংঘানিয়া ।

এছাড়া এদিন আসানসোলের বিভিন্ন প্রান্ত থেকে শপথ গ্রহণ অনুষ্ঠান দেখতে প্রচুর সাধারণ মানুষের আগমন হতে পারে ।তাই শহরের ট্রাফিক ব্যবস্থা ও গাড়ি পার্কিং এর উপরে বিশেষ জোর দেওয়া হবে বলে জানান ডিসিপি অভিষেক মুদি ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর