প্রতিবাদী আইনজীবী আব্দুল মোমিন হালদারের উপর আক্রমণ অত্যান্ত নিন্দনীয় ঘটনা: IYF

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

আইনজীবী আব্দুল মোমিন হালদার।
আইনজীবী আব্দুল মোমিন হালদার।

কলকাতা, নিজস্ব প্রতিবেদকঃ  রাজ্যের একজন প্রতিবাদী আইনজীবী তথা মানবাধিকার কর্মী আব্দুল মোমিন হালদারের উপর উগ্র হিন্দুত্ববাদীদের আক্রমণ অত্যান্ত নিন্দনীয় ঘটনা। ইসলামিক ইয়ুথ ফেডারেশন (পশ্চিমবঙ্গ) এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে।

উল্লেখ্য গত ২০ শে মার্চ অর্থাৎ রবিবার তিনি সকাল ১০:৩০ মিনিট নাগাদ ‘আপ লক্ষিকান্তপুর লোকাল’ নামক ট্রেনে করে একটা মিটিংয়ের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তখনই কিছু উগ্র হিন্দুত্ববাদী দুষ্কৃতী তিনাকে আক্রমণ করেন এবং বেধড়ক মারধর করেন। আক্রমণের সময় দুষ্কৃতীরা বলেন “তোরা আমাদের টার্গেটে আছিস।”

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সংগঠনের রাজ্য সভাপতি আলমগীর হোসেন বলেন, “আব্দুল মোমিন হালদার সাহেব একজন সৎ ও প্রতিবাদী আইনজীবী হিসেবে পরিচিত। তাই তাঁর মুখ বন্ধ করার জন্যই এই পরিকল্পিত হামলা করা হয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং দ্রুত দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।”

তিনি আরও বলেন, “বিগত কিছুদিন থেকে যেভাবে একের পর এক প্রতিবাদী মানুষের উপর আক্রমণ হচ্ছে তা অত্যন্ত উদ্বেগজনক। আনিস থেকে শুরু করে নিজামুদ্দিন হত্যা সবই আইনশৃঙ্খলার দূর্বল রূপকে প্রকাশ করছে, তাই রাজ্য সরকারের উচিৎ প্রত্যেকটি ঘটনার তদন্ত করে আইনের শাসন সুনিশ্চিত করা।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর