বড় সাফল্য হরিশ্চন্দ্রপুর পুলিশের হরিশ্চন্দ্রপুর পুলিশের জালে ৩২ কেজি গাঁজা সহ পাঁচজন গাঁজা পাচারকারী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210123-WA0030

সেখ সাদ্দাম, মালদাঃ বড়সড় সাফল্য পেল মালদহের হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। গোপনসূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে আনুমানিক ৩২ কেজি গাঁজা সহ ধৃত পাঁচ, আনুমানিক দুই লক্ষ টাকার গাঁজা উদ্ধার হয়েছে।
পুলিশ সূত্রে খবর গতকাল শুক্রবার সন্ধ্যাবেলা কোচবিহারের দিনহাটা থেকে হরিশ্চন্দ্রপুর এর দিকে আসছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ রাস্তায় ঘাটি পেতে থাকে। এরপর হরিশ্চন্দ্রপুর আঙ্গারমনি এলাকায় সন্দেহভাজন গাড়িটিকে আটক করে পুলিশ। পুলিশি সূত্রে জানা গেছে এই দিন ঐ পাঁচজন একটি গাড়ি করে দিনহাটা থেকে হরিশ্চন্দ্রপুর এর দিকে আসছিল। এরপর আঙ্গারমনি এলাকায় পুলিশ গাড়ি আটক করে পাঁচজনকে গ্রেফতার করে বলে জানা গেছে। ধৃতরা হলো, ছোটোন নাগ (২৪), পলাশ দাস (২৪), বিশ্বনাথ বর্মন (২৯), বিধান দাস (২৩), মন্টু বর্মন (৫৬)। জানা যাচ্ছে যে আনুমানিক ৩২ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ, যার মূল্য প্রায় ২ লক্ষ টাকা। বাইশ টি গাঁজার প্যাকেট তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে এবং বাকি গাঁজা গাড়ির ফাঁক ফোকোর থেকে উদ্ধার করেছে পুলিশ। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাসের বক্তব্য থেকে জানা গেছে যে এদের মধ্যে ছোটন নাগ পূর্বেও দু-বার গাঁজা পাচারের জন্য ধরা পড়েছে। আপাতত এই পাঁচ জনকে জেল হেফাজতে রেখেছে পুলিশ। এবং পুলিশের তরফ থেকে একটা এফআইআর করা হয়েছে। এদের মধ্যে দু তিনজনকে রিমান্ডে নেবেন বলে জানিয়েছে পুলিশ। এর নেপথ্যে কোনো বড়োসড়ো দল জড়িত আছে কী না সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

হরিশ্চন্দ্রপুর যুবসমাজ দিন দিন নেশার অন্ধকারে তলিয়ে যাচ্ছে। এরমধ্যে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ বড় সাফল্য পাওয়ায় এলাকায় প্রভাব পড়বে বলে মনে করছে বুদ্ধিজীবি মহল।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর