Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

বাড়ির ভিতর থেকে বাইক চুরি, আতঙ্ক এলাকায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-12-20 at 3.01.14 PM

এনবিটিভি,বসিরহাট: খোদ বাড়ি থেকে মোটরবাইক চুরি! রবিবার রাতে বসিরহাটের মাটিয়া থানার অন্তর্গত শ্রীনগর মাটিয়া গ্রাম পঞ্চায়েতের কন্দর্পাপুর গ্রামে রাত ২টা নাগাদ মফিজুল নামের এক ব্যক্তির বাড়ি থেকে মোটর বাইক চুরিকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

উল্লেখ্য, বাড়ির ভিতরে লোক থাকা অবস্থায় কীভাবে চুরি হল তা নিয়ে সন্ধিহান মাটিয়া থানার পুলিশ থেকে এলাকার সাধারণ মানুষের। এই বিষয়ে, মফিজুল মন্ডল বলেন, “রোজ কারের মত বাড়ির বারান্দায় রাখা থাকে বাইক। আজও ছিল, গত কাল রাতে বাড়িতে ফিরে বাইক রেখে খাওয়া দাওয়া করে শুতে যায়। তবে বাইক থেকে চাবি খুলতে ভুলে যায়। সকালে ঘুম থেকে উঠে আমার স্ত্রী  দেখে বাইক যেখানে থাকে সেখানে নেই। সঙ্গে সঙ্গে আমি এলাকায় খুঁজতে শুরু করি।

অভিযোগ পত্র।

কোথাও খুঁজে না পেয়ে আমি মাটিয়া পুলিশের দ্বারস্থ হয়। থানা থেকে ফিরে জানতে পারি আমার বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে জঙ্গলে একটি বাইক পড়ে আছে, সঙ্গে সঙ্গে গিয়ে দেখতে পায় ওটা আমার বাইক। এলাকার সাধারণ মানুষের অনুমান বাইকে তেল না থাকায় চোর বাইকটি ফেলে রেখে পালিয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মাটিয়া থানার পুলিশ। চুরির ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সম্পর্কিত খবর