দ্বিচারিতা মুখ্যমন্ত্রীর! স্যোশাল মিডিয়ায় মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানালেও মাদ্রাসা থেকে উত্তীর্ণ আলিম, ফাজিলদের কোন শুভেচ্ছা জানান নি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

863793-mamata-modi-icmt

এনবিটিভি: গতকাল গোটা রাজ্যে মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হয়। আজ মাদ্রাসা বোর্ড থেকে আলিম ও ফাজিল হাই মাদ্রাসার মাধ্যমিক এর ফলাফল প্রকাশিত হয়। গতকাল মাধ্যমিকের ফলাফল প্রকাশের পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তার নিজস্ব ফেসবুক পেজ ও টুইটারে মাধ্যমিকে উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানান ।
কিন্তু আজ আলিম,ফাজিল ও হাই মাদ্রাসার মাধ্যমিকে উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের জন্য সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা দিতে দেখা যায়নি মুখ্যমন্ত্রীকে।

মুখ্যমন্ত্রী ফেসবুক পেজে শুভেচ্ছাবার্তা মাধ্যমিকে উত্তীর্ণদের জন্য

মাধ্যমিক পরীক্ষার্থীদের সংবাদমাধ্যমের
মাধ্যমে আগাম শুভেচ্ছা জানিয়েছিলেন, কিন্তু মাদ্রাসা ছাত্র ছাত্রীদের জন্য কোন শুভেচ্ছা বার্তা বালাই নেই মুখ্যমন্ত্রীর।

মাধ্যমিকে উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের জন্য টুইটারে শুভেচ্ছা বার্তা মুখ্যমন্ত্রীর

গতবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের নিয়ে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে শুভেচ্ছা দিয়েছিলেন এবং উপহার সামগ্রী তুলে দিয়েছিলেন। কিন্তু মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের জন্য নবান্ন ডেকে লুকিয়ে সংবর্ধনা দিয়েছিলেন। এ বছরে কি সেই একই পথে হাঁটবেন? এ নিয়ে জল্পনা তুঙ্গে।

২০১১ সালে ক্ষমতায় আসার আগে থেকেই মুসলিম প্রীতি ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের প্রধান হাতিয়ার। কখনোই ইফতার মাহফিলে হিজাব পরে মুসলিম প্রীতি দেখাতেন আবার কখনো রেড রোডে ঈদের নামাজ আদায় করে মুসলিমদের প্রতি ভালোবাসার প্রমান দেখাতেন। কিন্তু আসল কাজে সবসময় মুসলিমদের কে বঞ্চিত করেছে। এই অভিযোগ মুসলিম সমাজ থেকে বরাবরই।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর