ফান্দে পইড়া বগা কান্দে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

310139806_3304315679793227_4652984158257937714_n

হাফিজুর রহমান, আসোসিয়েট এডিটর, এনবিটিভি

আহা কি আনন্দ পশিমে সূর্যোদয় বলবো না উলোট পুরান বলবো ভেবে পাচ্ছিনা। দেশের চৌকিদার জগাই আর মাধাই তারিপারের মুসলিম প্রেম উথলে পড়েছে।

সঙ্গে মুরলী হাতে ভগবত। একবারে থ্রি মাস্কটিয়ার। এই ত্রিফলার প্রেমে মুসলিমরা আনন্দে হার্টফেল না করে! এই অঘটনের নেপথ্যে আছে কালকা যোগী সেদিনের ছোকরা পাপ্পু রাহুল। রাহুলের ভারত জোড়ো যেভাবে গোটা দেশে সাড়া ফেলে দিয়েছে তাতে জগাই মাধাইয়ের রাতের ঘুম হারাম।

বিহারে সপাটে চড় হজম হতে না হতেই গোটা দেশে চক্কর মারতে শুরু করেছে নীতিশ, ওদিকে তেজস্বী সরকারি এজেন্সিকে খোলা চ্যালেঞ্জ দিচ্ছে। গোদের উপর বিষ ফোড়া কেজরি ওয়ালের কুনজর গুজরাটের দিকে। দিল্লি পাঞ্জাবের মত ২৮ বছরের গুজরাটের শাসন হাত ছাড়া হলে কি হবে ভেবে জগাই মাথার চুল ছিঁড়ছে আর টেকো মাধাই নিজের মাথায় চাটি মারছে । অপমান বলে অপমান যাদের কুকুরছানার গাড়ি চাপা পড়ার উপমা দেওয়া হয়েছিল, পোশাক দেখে যাদের চেনা যায় যাদের সেই উইপোকাদের কাছে আত্মসমর্পণ! এ যে কতবড় লজ্জার কথা সেটা বলে বোঝানো যাবেনা।

ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধির সাথে সেলফি নিচ্ছেন উতসাহী কংগ্রেস সমর্থকরা

কংগ্রেস মুক্ত ভারত চেয়েছিল ভারত জ্বালাও পার্টি। কংগ্রেসের আশকারা পেয়েই তো দেশ জ্বালানো উইপোকাদের এত বাড় বেড়েছে। এই বাড় থামতেই ভারত জ্বালাও দল নিজেদের দলের ৮৭ মন্ত্রীর মধ্যে কোনো উইপোকাকে জায়গা দেয়নি। জায়গা দেয়নি। দলের ১০৭৯ এম এল এ র মধ্যে একজনও মুসলিম নেই। লাস্ট বাট নট লিস্ট ৩৯৪ এমপি র মধ্যে মাধায়ের একটিও দিমক মানে উই ওরফে মুসলিমদের জায়গা হয়নি। না,ভুল হলো নাকভি, শাহনাওয়াজ কে ঝেড়ে ফেলার পর ভারত জ্বালাও পার্টির সবে ধন নীলমণি হলো কেরলের রাজ্যপাল আরিফ মোহাম্মদ খান। সব অঙ্ক ঘুলিয়ে দিল যাকে পাপ্পু বলে মস্করা করা হচ্ছিল সেই রাহুল। এসি গাড়িতে বসে আমদের মত পদযাত্রা কর তা না করে রাস্তার ধুলো মাড়িয়ে কোথায় কোন বাচ্চার জুতোর ফিতে বাঁধছে তো কোথায় (উই) মুসলিম বাচ্চাকে কাছে টেনে নিচ্ছে।

গদি মিডিয়া কন্ট্রোলে আছে তাই মিডিয়াতে কভারেজ না পেলেও সোশ্যাল মিডিয়া দেশের কোনায় কোনায় প্রচার করছে। এত প্রচার প্রসার ক্ষমতা, গদি মিডিয়া সব জলে গেলো এবার হাতের মুঠো থেকে পাকাল মাছের মত ক্ষমতা ফসকালে মুস্কিল। কাজেই রিট্রিট মানে পেছন ফিরে তাকানো।এই জন্য মোহন বাঁশি ভগবত মুসলিম দের সঙ্গে আলোচনা শুরু করেছে, সন্ত্রাসের আতুর ঘর মাদ্রাসায় ছাত্রদের দেশপ্রেমের পাঠ পড়িয়েছে। সও চুহা মারকে বিল্লি হজ পে চলি র কথা মনে পড়ে গেলো। ব্রিটিশের পা চাটা লোকে দেশপ্রেমের পাঠ

পড়াচ্ছে এর থেকে আশ্চর্যের আর কি আছে! ধন্যবাদ পাপ্পু রাহুল তুমি পাস করে গেছো। তোমার পদযাত্রার গুতোই পড়েছে জোকের মুখে নুন। তাই ভারত জ্বালাও ক্ষমতা হারানোর ভয়ে কৌশল বদল করে এতোদিন যাদের পদে পদে অপমান করছিল সেই অবহেলিত মুসলিমদের কাছে যাচ্ছে। একে বলে ঠেলার নাম বাবাজি। পরোক্ষে এর জন্য দায়ী পাপ্পু রাহুল। রাহুলের ভারত জোড়োর গুতোয় এই অসম্ভব সম্ভব হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর