অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহায্যের হাত বাড়ালেন দাপুটে তৃণমূল যুব নেতা বুলবুল খান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200909-WA0047

এনবিটিভি ডেস্ক, মালদা ,ঌ সেপ্টেম্বর: মালদা জেলার হরিশ্চন্দ্রপুর এর তৃণমূল কংগ্রেসের দাপুটে যুব নেতা বুলবুল খান।এলাকার মানুষের যে কোন সমস্যায় তাদের পাশে গিয়ে দাঁড়ান এই যুব নেতা।তাই হরিশ্চন্দ্রপুরের মানুষের কাছে,একজন জনদরদী নেতা হিসেবে পরিচিত তিনি।এবার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালেন বুলবুল খান।

গত শনিবারের ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছিল হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভিঙ্গল গ্রাম পঞ্চায়েত এলাকার খোকরা গ্রামের একটি পরিবার। আর সেই পরিবারের হাতে সাহায্য তুলে দিলেন এলাকার দাপুটে তৃণমূল যুব নেতা বুলবুল খান। ওই পরিবারটির হাতে চাল, আলু, খাদ্য সামগ্রী সহ কিছু বস্ত্র ও আর্থিক সাহায্য তুলে দেয়া হয় বুলবুল খানের পক্ষ থেকে। এ প্রসঙ্গে ওই ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য বেবি বিবি জানান ,”গত শনিবার রাত্রে বেলা হঠাৎ করে আগুন লেগে আমার বাড়ি অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়। প্রচুর টাকার সামগ্রী নষ্ট হয়েছে।আজ এলাকার স্থানীয় তৃণমূল নেতা বুলবুল বাবু বাড়িতে এসেছিলেন। উনি বেশকিছু খাদ্য সামগ্রী ও কাপড় আমাদের হাতে তুলে দেন।

এদিকে এ প্রসঙ্গে যুব তৃণমূল নেতা বুলবুল খান জানান,” আমি এই অগ্নিকাণ্ডের খবর পেয়ে এলাকায় এসেছি। পরিবারটির হাতে কিছু খাদ্য সামগ্রী ও আর্থিক সাহায্য এবং কাপড় তুলে দেওয়া হলো। আমরা চেষ্টা করব আগামীতেও তাঁদের পাশে থাকার। ভবিষ্যতে আরো কিছুর প্রয়োজন হলে সেই সাহায্য করা হবে।”

প্রসঙ্গত, করোনা আবহে সকলেই যখন ঘরবন্দি তখনো মানুষের কোন সমস্যা শুনলেই এগিয়ে গেছেন বুলবুল খান।লকডাউনে প্রচুর দুস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছেন তিনি। খরা, বন্যা হোক বা করোনা মানুষ সর্বদাই পাশে পায় হরিশ্চন্দ্রপুর শাসকদলের দাপুটে যুব নেতা বুলবুল খানকে। তাই দল এবং রাজনীতির ঊর্ধ্বে সকল এলাকাবাসীর কাছে একজন জননেতা হিসেবেই পরিচিত তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর