দ্বিতীয় বিবাহ করায় স্বামীকে পেটালো স্ত্রী মেয়ে সহ শ্যালকেরা, আহত বছর ষাটের নুরুল ইসলাম

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-09-23 at 11.09.53 PM

নিজস্ব সংবাদদাতা, ডোমকলঃ দ্বিতীয় বিবাহ করায় স্বামীকে পেটালো স্ত্রী মেয়ে সহ শ্যালকেরা, আহত বছর ষাটের নুরুল ইসলাম। বৃহষ্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের পার রঘুনাথপুর মালিপাড়া এলাকায়। ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ঐ এলাকায়। সন্ধ্যায় পুলিশ গিয়ে আহত নুরুলকে উদ্ধার করে ডোমকল সুপার ষ্পোশ্যালিটি হাসপাতালে পাঠায়।

সূত্রের খবর, বছর তিনেক আগে ২৫ বছরের এক মহিলাকে দ্বিতীয় বিবাহ করেন তিনি। দ্বিতীয় স্ত্রীর সাথে এক বছরের একটি সন্তানও রয়েছে তার। বিয়ের পর থেকেই দ্বিতীয় পক্ষের স্ত্রী কারিফন বিবিকে প্রাণে মারার হুমকি দিতে থাকতো প্রথম পক্ষের স্ত্রী পায়রা বিবি। হঠাৎ পুরোনো বিবাদ চরমে উঠলে প্রথম পক্ষের স্ত্রী সহ তার মেয়ে ফুলটুরা বিবি, জামাই সেলিম সেখ এবং শ্যালক মুর্তজা সেখ লাঠিসোটা দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হন নুরুল ইসলাম। দুপুরেই তাকে বাড়িতে আটকে রাখে। পরে খবর পেয়ে সন্ধ্যায় আহতকে উদ্ধার করে ডোমকল সুপার ষ্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে আসে ডোমকল থানার পুলিশ।

তার দ্বিতীয় পক্ষের স্ত্রী জানান, বিয়ের পর থেকেই সতীন তাকে ও তার মেয়েকে প্রাণে মারার হুমকি দিতো। আজ হঠাৎই দলবল বেধে লাঠিসোটা দিয়ে স্বামী নুরুল ইসলামকে মারধর করে।

ডোমকল সুপার ষ্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে আসার পর শারীরিক অবস্থার অবনতি হলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় আহত নুরুলকে।

ঘটনার পরে থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা। অভিযুক্তদের বিরুদ্ধে স্থানীয় ডোমকল থানায় কোনো লিখিত অভিযোগ হয়নি বলে সূত্রের খবর।

উল্লেখ্য, ইসলাম ধর্মানুযায়ী পুরুষের জন্য একের বেশী বিয়েতে কোন সমস্যা নেই, কিন্তু অবশ্যই সকলের প্রতি ন্যায়বিচার করতে হবে, তবেই সে দ্বিতীয় বিয়ে করতে পারবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর