ইন্দুরকানীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_908541323027955

 

 

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

 

পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৮জুলাই) সকালে উপজেলা প্রাঙ্গনে সর্বস্তরের শতাধিক নারী পুরুষ উপস্থিত হয়ে ইন্দুরকানীর উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেন। সাধারণ জনগণের পাশাপাশি সাথে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

 

এসময় উপস্থিত জনসাধারণ দাবি জানান যে ইন্দুরকানী উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড সুসম্পন্ন করতেবিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল মুজাহিদকে খুব প্রয়োজন।মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষ ঘেরাও করেন তারা। উপস্থিত জনতাকে শান্তনা দিয়ে সরকারের আদেশ মেনে নেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ। এসময় অনেকে কান্নায় ভেঙে পড়েন। আল মুজাহিদ ২০১৯ সালের ১২ সেপ্টেম্বর ইন্দুরকানীতে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করার পর থেকে ইন্দুরকানীকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার জন্য বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প গ্রহণ করেন। এর মধ্যে অন্যতম উপজেলার চন্ডিপুরের শ্যামলী নিসর্গ ম্যাগ্রোভ ফরেস্টের মনোরম পরিবেশে একটি পর্যটন কেন্দ্র গড়ে তোলা। এছাড়া অসহায় মানুষদের বিভিন্নভাবে সহযোগিতার মধ্য দিয়ে তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। নিষ্কন্টকভাবে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর বিতরণের মধ্য দিয়েও সুনাম অর্জন করেন তিনি।

 

 

মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, ইন্দুরকানী প্রেসক্লাব সভাপতি আজাদ হোসেন বাচ্চু, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ আজিজ হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর, ইন্দুরকানী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুর রহমান সোহাগ, ইউপি সদস্য শাহাদাৎ ফকির, মহসিন হাওলাদার, যুবলীগ নেতা আরিফুর রহমান টুটুল, মাসুদ রানা, সজীব হাওলাদার, শাহিন হাওলাদার, কামরুজ্জামান তুহিন, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি মজনু হোসেন রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির,সাধারণ সম্পাদক ইস্রাফিল খান নেওয়াজ প্রমুখ।

 

উল্লেখ্য গত ২৯ জুন বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সংস্থাপন-১ শাখার অফিস আদেশে ইন্দুরকানীর উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদকে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার পদে বদলি করা হয়। ইন্দুরকানী উপজেলায় বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমকে পদায়ন করা হয়। তিনি আজ আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর