করিমগঞ্জ জেলার আমশুর নতুন কমিটি গঠন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200728-WA0025

এনবিটিভি ডেক্স,আসাম: সারা আসাম সংখ্যালঘু ছাত্রসংস্থা আমসু-র করিমগঞ্জ জেলা কমিটির ডাকে পাথারকান্দি “চিপ হোটেলে করিমগঞ্জ জেলার “আমসুর ১২টি আঞ্চলিক কমিটির সভাপতি ও সম্পাদকদের নিয়ে আমসুর জেলা সভাপতি মৌলানা বাহারুল ইসলামের নেতৃত্বে এক বিরাট কর্মী সভা অনুষ্ঠিত হয় ।
উক্ত সভায় রাতাবাড়ীর যুব আইকন তথা রাতাবাড়ীর অন্যতম উদীয়মান প্রতিবাদী কণ্ঠ আব্দুল হাই সাহেব কে করিমগঞ্জ জেলা আমসুর সাধারণ সম্পাদক পদে নিযুক্ত করা হয়, তাছাড়া জেলার সহ সম্পাদক পদে নিযুক্ত করা হয় রেজাউল করিম মহাশয়কে। ওনাদেরকে ফুলামা গামছা দিয়ে বরণ করে নেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী সাদিক আক্তার।
করিমগঞ্জ জেলা সভাপতি বলেন সংগঠনকে আরও অধিক শক্তিশালী করে গড়ে তোলার জন্য বিভিন্ন কার্যসূচি তিনি হাতে তুলে নিয়েছেন।

উক্ত সভায় বিভিন্ন বক্তা নিজের মূল্যবান বক্তব্য তুলে ধরেন, এখানে উপস্থিত ছিলেন আমসু-র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী সাদিক আক্তার, জেলা সভাপতি মৌলানা বাহারুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবী তথা জেলা আমসু-র উপদেষ্টা মজির উদ্দিন এবং উপদেষ্টা শিক্ষক মৌলানা সুফিয়ান আহমেদ। জেলা আমসু-র সহ সভাপতি সালমান আহমেদ, ইমদাদুল্লাহ ও সহ সভাপতি আব্দুল্লাহ এবং জেলার প্রচার সম্পাদক এইচ এম জামিল হোসেন প্রমুখ ।
তাছাড়া আমসু-র করিমগঞ্জ জেলার অধীনে প্রত্যেক আঞ্চলিক কমিটির প্রতিনিধি গণ। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী সাদিক আক্তার বলেন শীঘ্রই করিমগঞ্জ জেলায় অবৈধ মদ,গাঁজা ও ড্রাগ নির্মূল করার জন্য জেলা আমসু মাঠে নামবে ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর