পাকিস্তানে ক্রিকেট মাঠে জঙ্গিদের এলোপাথারি গুলি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200807-WA0061

এনবিটিভি ডেস্ক: পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশে একটি ক্রিকেট ম্যাচে জঙ্গিরা এলোপাথাড়ি গুলি করেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। বৃহস্পতিবার কোহাট বিভাগের ওরাকজাই জেলার দ্রাদার মামাজাই অঞ্চলে আমন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে এ ঘটনা ঘটে।

এর আগে ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা দলের বাসে সন্ত্রাসীরা গুলি করেছিল; যার জের এখনও বয়ে বেড়াচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রত্যক্ষদর্শীদের সূত্রে বলা হয়েছে, ছানায় গ্রাউন্ড নামের মাঠে অনুষ্ঠেয় ফাইনালে দর্শকের পাশাপাশি স্থানীয় রাজনৈতিক কর্মী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। ম্যাচ শুরু হতেই পাহাড় থেকে সন্ত্রাসীরা মাঠের দিকে এলোপাতাড়ি গুলি চালাতে থাকে। একসময় খেলোয়াড়, আম্পায়ার, সংবাদকর্মী, দর্শকরা জীবন বাঁচাতে দৌড়াতে শুরু করেন। তবে কারও গায়ে গুলি লাগার খবর এখনও পাওয়া যায়নি। গোলাগুলির ঘটনায় আয়োজকরা সঙ্গে সঙ্গেই ম্যাচটি বাতিল করে দেন বলে খবরে উল্লেখ করা হয়।

ওরাকজাই জেলা পুলিশ জানিয়েছে, ওই পাহাড়ি অঞ্চলে সন্ত্রাসীদের আনাগোনার কিছু খবর আগেই তাদের কানে এসেছিল। সন্ত্রাসী ও অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর