সোমনাথবাবুকে হারিয়ে উত্থান মমতার, মমতাকে হারিয়ে অভুদ্যয় হবে প্রিয়াঙ্কারঃ দিলীপ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

7sczvd0pufz0zb28_1631256558

সোমনাথবাবুকে হারিয়ে উত্থান মমতার, মমতাকে হারিয়ে অভুদ্যয় হবে প্রিয়াঙ্কার! এমনটাই মনে করছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই নির্বাচন নিয়ে এমনিতেই গরম ছিল বাংলার রাজনীতি। এবার তাতে যোগ হল দিলীপ ঘোষের বাণী।

ভবানিপুরে মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে বিজেপি তাদের প্রার্থী হিসেবে আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এর নাম ঘোষণা করল।

‘ভোট পরবর্তী হিংসা’ মামলা নিয়ে গত কয়েক মাসে একাধিক বার শিরোনামে উঠে এসেছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। এদিন তাকে সাথে নিয়ে সাংবাদিক সম্মেলন করেন দিলীপ ঘোষ। সেই সাংবাদিক সম্মেলন থেকে চাঁচাছোলা ভাষায় আক্রমন শানান মমতা বন্দোপাধ্যায়কে। প্রিয়াঙ্কাকে প্রার্থী করা নিয়ে দিলীপের মন্তব্য, ‘হারা প্রার্থীর বিরুদ্ধে হেরে যাওয়া প্রার্থী দিয়েছি। এ নিয়ে আবার এত কথার কী আছে!’

উল্লেখ্য, বিজেপির প্রার্থী হিসাবে প্রিয়াঙ্কার নাম উঠে আসতে কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম বলেন, “এটা কে? খায় না মাথায় দেয়? তাঁর সমাজে কী অবদান রয়েছে? কোনও দিন কি কাউন্সিলার নির্বাচনে দাঁড়িয়েছেন? কোনও দিন কি পঞ্চায়েত ভোটে দাঁড়িয়েছেন? মানুষের সঙ্গে কী যোগাযোগ রয়েছে? একজনকে ভোটে দাঁড় করিয়ে দিলাম, আর অল ইন্ডিয়া পার্টি হইহই করলাম তাতে যে ভোট হয় না তা তো দেখেছেন।”

তার জবাব দেন দিলীপ ঘোষ। টানেন লোকসভার প্রাক্তন স্পীকার সোমনাথ চট্টোপাধ্যায়ের নাম। জানিয়ে দেন, সোমনাথবাবুকে হারিয়ে উত্থান মমতার। দিলীপের কথায়, “ববি হাকিম বলছিলেন, উনি কোনওদিন ভোটে লড়েছেন কি না। প্রিয়াঙ্কা তো কাউন্সিলর ভোটেও প্রার্থী হয়েছিলেন। বিধানসভাতেও লড়েছিলেন। হ্যাঁ, জেতেননি। সে তো মমতা বন্দ্যোপাধ্যায়ও গতবার জেতেননি। তা হারার বিরুদ্ধে হারা প্রার্থীই আমরা দিয়েছি। ১৯৮৪ সালে মমতা বন্দ্যোপাধ্যায় যখন লড়লেন, ওনাকে কে চিনতেন। উনি তো সোমনাথবাবুকে হারিয়েছিলেন। সেখান থেকেই তো আজকের মমতা বন্দ্যোপাধ্যায় হয়েছেন।”

সোমনাথবাবুকে হারিয়ে উত্থান মমতার, মমতাকে হারিয়ে অভুদ্যয় হবে প্রিয়াঙ্কারঃ দিলীপ

ভবানীপুরে বিজেপির জয়ের সম্ভাবনা কতটুকু সেই প্রসঙ্গেও আলোকপাত করেন দিলীপ। তিনি বলেন, “ভবানীপুরে যে লড়াই হবে তাতে অত্যচার আর সন্ত্রাসের মুখ একদিকে, অন্যদিকে প্রতিবাদের মুখ। আমাদের প্রার্থী সেই প্রতিবাদের মুখ। তাঁর পিছনে আমাদের পুরো পার্টি থাকবে। বিধায়ক, সাংসদ থেকে কেন্দ্রীয় মন্ত্রী কিংবা সমস্ত কর্মী-সমর্থক সকলে মিলে সমস্ত শক্তি দিয়ে ভবানীপুরে প্রিয়াঙ্কাকে জেতানোর চেষ্টা করব।” তাঁর কথায়, “মমতা বন্দ্যোপাধ্যায়কে তো ভারতীয় জনতা পার্টি চার মাস আগে হারিয়েই দিয়েছে।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর