22 C
Kolkata
Saturday, November 27, 2021

রামকৃষ্ণপুরে প্রথম বারের মত সনাতন ধর্মাবলম্বীদের দূর্গা পূজার আয়োজন

Must read

 

রফিকুল ইসলাম মামুন

সিলেট জেলা প্রতিনিধি

সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের রামকৃষ্ণপুর গ্রামে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় মহা উৎসব দূর্গাপূজা প্রথমবারের মত উদযাপিত হতে যাচ্ছে।

মোগলগাঁও ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বী দুটি গ্রাম রামকৃষ্ণপুর ও চাঁনপুরের উদ্যোগে পূজার আয়োজন করা হয়েছে প্রথমবারের মত দূর্গাপূজার উদযাপন নিয়ে তাদের মধ্যে আনন্দের বন্যা বয়ে চলছে।

দুটি গ্রামের সমন্বয়ে একটি পূজা উদযাপন কমিটি গঠন করা হয়েছে কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছেন চাঁনপুর গ্রামের বাবু রনজিত ও সাধারণ সম্পাদক হিসাবে রয়েছেন রামকৃষ্ণপুর গ্রামের বাবু গোপাল চন্দ্র দাশ। এ ছাড়া ও কমিটিতে রয়েছেন সাংগঠনিক সম্পাদক দশগ্রাম উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন শিক্ষক বাবু গৌরাঙ্গ মোহন তালুকদার, কোষাধ্যক্ষ হিসাবে নিয়োজিত রয়েছেন দশগ্রাম উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক স্বপন কুমার দাশ।

দূর্গাপূজা উদযাপন নিয়ে তাদের অনুভূতির কথা জানতে চাইলে রামকৃষ্ণপুর গ্রামের বাবু সুধীর চন্দ্র দাশ বলেন এই প্রথম দূর্গা মায়ের পদচারণ হওয়াতে আমরা নিজেদেরকে অনেক গর্বিত মনে করছি দূর্গা মায়ের আশীর্বাদে আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারবো।

পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক গোপাল বাবু বলেন আমরা দূর্গাপূজাকে সার্বজনীন করতে সকলের সহযোগিতা কামনা করছি। পাশাপাশি সরকারের দেয়া সকল বিধিবিধান মেনে আমরা পূজা উদযাপনে বদ্ধপরিকর।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article