করোনা মোকাবিলায় ২১ মে পর্যন্ত রাজ্যে জারি থাকবে কড়া নির্দেশিকা: মমতা বন্দ্যোপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200427-WA0006

নিউজ ডেস্ক, এনবিটিভিঃ রাজ্যে করোনার মেঘ ক্রমশ ঘণীভূত হচ্ছে। আর সেই কারণেই রাজ্যে ২১ মে পর্যন্ত লকডাউন জারি রাখতে চায় বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে সাংবাদিক বৈঠকে তিনি জানান, ‘২১ মে পর্যন্ত লকডাউন চালিয়ে যেতে যায় রাজ্য সরকার।’ সকালে মুখ্যমন্ত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সে এমনই ইঙ্গিত দেন বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনা মোকাবিলায় নতুন করে মন্ত্রীগোষ্ঠী গঠন করতে চায় তিনি। যারা রাজ্যের প্রতি মুহূর্তে করোনা পরিস্থিতির উপর নজর রাখবে। তিনি এ প্রসঙ্গে আরও বলেন, ‘২১ মে পর্যন্ত যেমন চলছে, তেমন চলবে। রেড জোনে আরও বেশি কড়াকড়ি হবে। একটু ছাড় অরেঞ্জ ও গ্রীন জোনে।’ রাজ্যে যে লকডাউনের কড়া নির্দেশিকা ২১ মে পর্যন্ত জারি থাকবে তা সিংহভাগ নিশ্চিত হলেও সম্পূর্ণ নিশ্চিত হবে পরশু। এমনটাই জানান রাজ্যের মুখ্যমন্ত্রী।

তবে কেন্দ্রের ইঙ্গিতকে কিছুটা সংশয় রয়েছে বলে জানিয়েছেন মমতা। এ ব্যাপারে কটাক্ষ করে তিনি বলেন, ‘আমরা তো ফুল লকডাউনের পক্ষে। কিন্তু কেন্দ্র একবার বলছে লকডাউন আরও কড়াকড়ি করতে হবে, আবার তার পরেই বলছে দোকান খুলে দিতে হবে। দোকান খুললে তো রাস্তায় ভিড় বাড়বেই। মানুষকে কিভাবে আটকাব। দোকান খুলে রাখলে লকডাউন ব্যর্থ হবেই।’

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর