পূর্ব বর্ধমানে ২ শিক্ষকের করোনায় আক্রান্তের পরেই বন্ধ করে দিলো স্কুল,বাড়ছে উদ্বেগ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

KALNA SCHOOL

এনবিটিভি ডেস্কঃ  করোনা কালে শিক্ষার্থীদের পড়াশোনা থেকে অনেকটাই পিছিয়ে পড়েছিল। বিশেষ করে গ্রাম অঞ্চলের শিক্ষার্থীরা। রাজ্যে সরকার করোনা বিধি মেনেই স্কুল খোলার নির্দেশ দেয়।

চলতি মাসের মধ্যে ভাগে প্রায় ২০ মাস পরে স্কুলের দরজা খোলা হয়েছে। আনন্দমুখর শিক্ষার্থী ও শিক্ষক মহল। কয়েক দিন যেতে না যেতেই করোনার থাবায় আক্রান্ত ২ জন শিক্ষক। বাকি কয়েকজন শিক্ষকেরও জ্বর। এই পরিস্থিতিতে অভিভাবক মণ্ডলী খুবই শঙ্কিত,ফলে আপাতত ২ দিনের জন্য বন্ধ করে দেওয়া হল পূর্ব বর্ধমান জেলার কালনার পূর্বস্থলীর নীলমণি ব্রহ্মচারী ইনস্টিটিউশন।

 

পূর্বস্থলীর নীলমণি ব্রহ্মচারী ইনস্টিটিউশন।

শিক্ষকের করোনা আক্রান্তের ঘটনায় উদ্বেগে স্কুলপড়ুয়া থেকে শুরু করে অভিভাবকরা। পুরো বিষয়টি ব্লক প্রশাসন থেকে শুরু করে বিভিন্ন স্তরে জানানো হয়েছে বলে জানিয়েছেন স্কুলেরই এক অশিক্ষক কর্মী। অন্যদিকে এদিন ভালোভাবে স্যানিটাইজ করা হয় স্কুল চত্বর।

 

জানা গিয়েছে, ২ দিন আগে এক শিক্ষক স্কুলের হোয়াটসঅ্যাপ গ্রুপে তাঁদের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান । এর পরেই আরেকজন শিক্ষকও তাঁর জ্বর হওয়ার কথা জানান স্কুলের হোয়াটসঅ্যাপ গ্রুপে । এরপর শিক্ষকটি করোনা টেস্ট করলে, সোমবার তাঁরও রিপোর্ট পজিটিভ আসে। 

 

যাঁদের জ্বর ছিল সকলেরই আজ করোনা পরীক্ষা হওয়ার কথা। এছাড়াও যে সমস্ত ছাত্রছাত্রী ওই শিক্ষকদের সংস্পর্শে এসেছিলো তাঁদের সকলকেই আজ স্কুল নিকটবর্তী পূর্বস্থলী হাসপাতালে করোনা পরীক্ষা হওয়ার কথা। স্কুলে আসা শিক্ষক এবং ছাত্রদের মধ্যে এঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে।

 

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর