22 C
Kolkata
Saturday, November 27, 2021

মুজিব শতবর্ষে উপলক্ষে গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে তাঁতীলীগের বৃক্ষরোপণ।

Must read

মুজিব শতবর্ষে উপলক্ষে
গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে তাঁতীলীগের বৃক্ষরোপণ।

মো: সাগর ইসলাম
স্টাফ রিপোর্টার, গাইবান্ধা

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশ জুড়ে বৃক্ষ রোপন কর্মসূচী সফল করতে ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সহিত অংশগ্রহণ করে এবং সমাজের বিভিন্ন সেবা মূলক কাজে প্রতিনিয়ত অংশগ্রহণ করে যাচ্ছে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার তাঁতীলীগের এক ঝাঁক উজ্জ্বল নক্ষত্র, তরুণ নেতাকর্মীরা। উক্ত সংগঠনটি বেশ সুনামের সহিত আজ উপজেলা জুড়ে সুসংগঠিত। সমাজের উন্নয়ন মূলক, সেবা মূলক সহ দেশে এবং দশের স্বার্থে উপজেলার বিভিন্ন গরীব, অসহায়দের পাশে দাঁড়িয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগের এই শক্তিশালী সংগঠনটি। বর্তমান দেশের এই দুঃসময়ে করোনা চলাকালীন সময়ে তাদের প্রতিটি পদক্ষেপ ছিল উপজেলা জুড়ে বেশ ভালো ভূমিকা পালন করায় প্রশাংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় পলাশবাড়ীতে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ৩১ গাইবান্ধা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপির দিক নির্দেশনায় ২১ জুন রবিবার দুপুরে পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগের আয়োজনে ৯ নং হরিণাথপুর ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসূচির কার্যক্রম অনুষ্ঠিত হয় ৷

৯নং হরিণাথপুর ইউনিয়নের তাঁতী লীগের আহ্বায়ক
মিজান সরকার এবং যুগ্ন আহ্বায়ক আলমগীর হোসেন এর বৃক্ষরোপন কর্মসূচির আয়জনে উপস্থিত ছিলেন
পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগের সভাপতি
আকতারুজ্জামান প্রধান (টিটু), সহ-সভাপতি তারা মিয়া, সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজিব, যুগ্ন সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সবুজ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল করিম,সহ-সভাপতি আহসান হাবীব বুলবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হোসেন রাছেল, সদস্য সোহাগ সরকার,পৌর তাঁতীলীগ নেতা মানিক, গোলজার, মাহফুজ, শরিফুল, ছাড়াও ১নং কিশোরগাড়ী ইউনিয়ন তাঁতী লীগ সভাপতি সহিদুল ইসলাম, এক নং কিশোরগাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বপন ছাড়াও উপজেলা এবং ইউনিয়ন এর বিভিন্ন নেতৃবৃন্দ।

সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে উপজেলা তাঁতী লীগের সভাপতি আখতারুজ্জামান টিটু প্রধান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে এমপি মহোদয়ের নির্দেশে বর্তমান সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করতে দেশ এবং দশের স্বার্থে তাদের এমন উন্নয়নমূলক কর্মকান্ড, মানব সেবা এবং বৃক্ষরোপণ কর্মসূচি উপজেলার সবকটি ইউনিয়নে ধারাবাহিকভাবে কার্যক্রম অব্যাহত থাকবে।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article