তিনটি অভ্যাসেই মু্ক্তি পেতে পারেন মরণব্যাধি ক্যানসার থেকে:

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Screenshot_2020-06-23-15-12-29-579_com.facebook.katana

হাফসা জান্নাত, স্টাফ রিপোর্টার, এনবিটিভি।

তিনটি অভ্যাসে মু্ক্তি পেতে পারেন মরণব্যাধি ক্যানসার থেকে। ক্যানসার একটি ভয়াবহ মরণব্যাধি। যা থেকে সহজেই মুক্তি পাওয়া দুষ্কর।
২০১৭ সালের এক হিসাব অনুযায়ী বিশ্বে প্রতিবছর ৮২ লাখ মানুষ ক্যান্সারে মৃত্যুবরণ করে। আর প্রতিদিন নতুন করে ৩৩৪ জন মানুষ ক্যান্সারে আক্রান্ত হচ্ছে। এর ব্যয়বহুল চিকিৎসা করতে গিয়ে সর্বস্বান্ত হয় ৭০ ভাগ মানুষ। অথচ মাত্র ৩টি বিষয়ে সচেতন হলেই ক্যান্সার থেকে অনেকটাই দূরে থাকা সম্ভব বলে মনে করেন বিশেষজ্ঞরা।

ওশ স্টেট মেডিকেল ইউনিভার্সিটি, মস্কো, রাশিয়ার ক্যান্সার বিশেষজ্ঞরা বলেছেন, ক্যান্সার কোনো মরণব্যাধি নয়, কিন্তু মানুষ এ রোগে মারা যায় শুধু উদাসীনতার কারণে। তাদের মতে, মাত্র তিনটি উপায় অনুসরণ করলেই উধাও হবে ক্যান্সার।
উপায়গুলো হচ্ছে :
* প্রথমেই সব ধরনের সুগার বা চিনি খাওয়া ছেড়ে দিন। কেন না, শরীরে চিনি না পেলে ক্যান্সার সেলগুলো এমনিতেই বা প্রাকৃতিকভাবেই বিনাশ হয়ে যাবে।

* এরপর এক গ্লাস গরম পানিতে একটি লেবু চিপে মিশিয়ে নিন। টানা তিন মাস সকালে খাবারের আগে খালি পেটে এ লেবু মিশ্রিত গরম পানি পান করুন। উধাও হয়ে যাবে ক্যান্সার। মেরিল্যান্ড কলেজ অব মেডিসিন- এর একটি গবেষণায় বলা হয়েছে, কেমোথেরাপির চেয়ে এটি হাজার গুণ ভালো।
* প্রতিদিন সকালে ও রাতে তিন চা চামচ অর্গানিক নারিকেল তেল খান, ক্যান্সার সেরে যাবে। চিনি পরিহারের পর নিচের দুটি থেরাপির যেকোনো একটি গ্রহণ করুন। ক্যান্সার আপনাকে ঘায়েল করতে পারবে না। তবে অবহেলা বা উদাসীনতার কোনো অজুহাত নেই।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর