শান্তিপুর থানায় করোনা আক্রান্ত ২১ জন কর্মী, আইনি পরিষেবা ব্যাহত হওয়ার আশঙ্কা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

শান্তিপুর থানা।
শান্তিপুর থানা।

এনবিটিভি, শান্তিপুরঃ  এবার করোনার থাবা নদীয়ার শান্তিপুর থানায়। করোনা আক্রান্ত ২১জন পুলিশ কর্মী। আইনি পরিষেবা ব্যাহত হওয়ার আশঙ্কা করছেন প্রশাসন। করোনা সংক্রমনের তৃতীয় ঢেউ কার্যত বিপর্যস্ত করে তুলেছে জনজীবন। প্রথম এবং দ্বিতীয় ঢেউ কে ছাপিয়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই করোনা সংক্রমনের হাত থেকে রেহাই পেতে রাজ্য সরকার এবং প্রশাসনের তরফ থেকে আংশিক লকডাউনের কথা ঘোষণা করেছে।

 প্রতিদিন নিয়ম করে প্রশাসনের কর্মীরা রাস্তায় নামছে না যাতে সাধারণ মানুষ করুনার যে বিধি-নিষেধ রয়েছে সেটা যাতে মেনে চলে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে শান্তিপুর থানার বেশকয়েকজন কর্মীর বেতন শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে তারা শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে করোনার পরীক্ষা করেন।

 এর আগেই শান্তিপুর থানায় পুলিশ আধিকারিক সহ ১১ জন কর্মীর মধ্যে করোনা সংক্রমণ ধরা পড়ে। বুধবার নতুন করে রিপোর্টে আরও ১০ জনের মধ্যে করণা সংক্রমণ পজিটিভ ধরা পড়ে। অর্থাৎ এই পর্যন্ত শান্তিপুর থানায় করোনা আক্রান্তের সংখ্যা ২১ দাঁড়িয়েছে।

সূত্রের খবর, আরো অনেক পুলিশকর্মীর করোনা রিপোর্ট করতে বাকি রয়েছে। রিপোর্ট হাতে এলেই বোঝা যাবে করোনা সংক্রমনের হার বাড়তে পারে কিনা। স্বাভাবিকভাবেই শান্তিপুর থানার আইনি পরিষেবা ব্যাহত হওয়ার আশঙ্কা রয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর